আগামীর তারকা- ২০২১ এর আনুষ্ঠানিক ঘোষণা করেন এটিএন গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান

২১শে নভেম্বর রবিবার এটিএন বাংলার স্টুডিও তে আগামীর তারকা- ২০২১ এর আনুষ্ঠানিক ঘোষণা । উক্ত অনুষ্ঠানে এটিএন গ্রুপ এর চেয়ারম্যান নতুন শিল্পীদের সাধুবাধ জানিয়ে দেশের সংস্কৃতি অঙ্গনে আগামী দিনের তারকা অন্বেষনে এটিএন বাংলার চেষ্টা অব্যহত থাকবে এবং এ প্রচেষ্টায় কিছুটা হলেও শিল্পী সংকটের সমাধান হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও আগামীর তারকা- ২০২১, সিজন-২ এর বিস্তারিত তুলে ধরেন এটিএন এমসিএল এর সিইও এবং আগামীর তারকা- ২০২১, সিজন-২ এর চীফ কোঅর্ডিনেটর- সাজেদুর রহমান মুনিম, এটিএন বাংলার অনুষ্ঠান ও সম্প্রচার বিভাগের উপদেষ্টা জনাব তাশিক আহমেদ, এটিএন নিউজ এর সিইও জনাব মোতাহার হোসেন ও মিরর মিডিয়ার সিইও মাসুদুর রহমান।

উল্লেখ্য আগামীর তারকা-২০২১ প্রতিযোগিতায় এবছর নৃত্য ও সঙ্গীত নিয়ে বাছাই পর্ব শুরু হবে আগামি ২০শে ডিসেম্বর ২০২১ থেকে ৮টি বিভাগীয় শহরে।

আগামীর তারকা-২০২১ প্রতিযোগিতায় বয়স সীমা ১২ থেকে ৩০ বছর।

অনলাইন- https://atnlifestyle.com/agamir-taroka, হোয়াটসঅ্যাপ- +8801715008310 ও

ই-মেইল- atnmediacommunication@gmail.com  এর মাধ্যমে ২টি করে নৃত্যের অথবা ২টি করে সঙ্গীত এর ভিডিও সহ পূর্ণ জীবন বৃত্তান্ত পাঠিয়ে রেজিস্ট্রেশন করা যাবে।

এছাড়াও উক্ত আনুষ্ঠানিক ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আগামীর তারকা-২০২১ অনুষ্ঠানের সঙ্গীত বিভাগের বিচারক ফাতেমাতুজ জহুরা, মানাম আহমেদ, আখি আলমগীর ও এস আই সুমন এবং নৃত্য বিভাগের বিচারক নিলুফার ওয়াহিদ পাপড়ি, মুনমুন আহমেদ, সোহেল রহমান ও আনিকা কবির শখ। পুরো অনুষ্ঠানটির উপস্থাপনা করেন – শ্রাবন্য তৌহিদা।

 

 

Leave a Reply

Your email address will not be published.