শুরু হতে যাচ্ছে আগামীর তারকা-২০২১ সিজন-২

Agamir taroka

গত বছরের ন্যায় এবারও এটিএন বাংলায় শুরু হতে যাচ্ছে  সাংস্কৃতিক অঙ্গনে প্রতিভা অন্বেষণ বিষয়ক প্রতিযোগীতা মূলক অনুষ্ঠান “আগামীর তারকা – ২০২১”। এটিএন মিডিয়া কমিউনিকেশন এর আয়োজনে অনুষ্ঠিতব্য প্রতিযোগীতায় অংশগ্রহণ করা যাবে একক নৃত্য ও একক সংগীত দুটি বিভাগে।  প্রতিযোগীতার বয়সসীমা সর্বনিম্ন ১২ বছর এবং সর্ব্বোচ্য ৩০ বছর। রেজিষ্ট্রেশনের জন্য প্রতিযোগীকে অবশ্যই সংশ্লিষ্ট বিভাগের দুটি করে পারফর্মেন্সের ভিডিও এবং জীবন বৃত্তান্ত প্রেরণ করতে হবে, অর্থাৎ নাচের বিভাগে অংশগ্রহণকারী প্রতিযোগীকে দুটি নাচের ভিডিও এবং গানের বিভাগে অংশগ্রহণকারী প্রতিযোগীকে দুটি গানের ভিডিও প্রেরণ করতে হবে অনলাইনে , ইমেইলে অথবা হোয়াটসঅ্যাপে। হোয়াটসঅ্যাপ রেজিষ্ট্র্রেশনের জন্য : +৮৮০১৭১৫০০৮৩১০ , +৮৮০১৭৯৫৩৫৬৩০১ ।  অনলাইনে রেজিষ্ট্র্রেশনের জন্য : https://atnlifestyle.com/agamir-taroka/

এছাড়াও ইমেইলের মাধ্যমে রেজিষ্ট্রেশনের জন্য প্রতিযোগীকে দুটি ভিডিও এবং জীবন বৃত্তান্ত পাঠাতে হবে ইমেইলের মাধ্যমে।  ইমেইল: atnmediacommunication@gmail.com .

উল্লেখ্য গত বছর করোনা মহামারীর প্রাক্কাল্যে ‘ঘর বন্দী জীবনে, মেতে উঠুন সুপ্ত প্রতিভা বিকাশে” স্লোগানকে সামনে রেখে এটিএন এমসিএল এবং স্টুডিও হৃদম যৌথ উদ্যোগে আয়োজন করেছিলো দেশের প্রথম অনলাইন ভিত্তিক প্রতিযোগীতা মুলক আগামীর তারকা-২০২০ সিজন-১। প্রতিযোগীতাটির সফল আয়োজনের পর এবছর অনলাইন থেকে অফলাইনে আগামীর তারকা-২০২১ সিজন-২ আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে আয়োজক প্রতিষ্ঠান এটিএন মিডিয়া কমিউনেকশন। অনুষ্ঠানটির প্রধান পৃষ্ঠপোষক এটিএন গ্রুপের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এটিএন বাংলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *