পল্লবীতে মাদক সম্রাজ্ঞী শাহজাদীর গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

মাদক সম্রাজ্ঞী শাহজাদী তার ভাই তার ভাই আসলাম ও সনুর অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে পল্লবীবাসী । স্থানীয়দের অভিযোগ স্থানীয় কিছু বিহারি নেতা মামাদক সম্রাজ্ঞী শাহজাদীকে সহযোগিতা করায় প্রতিবাদ করার সাহস পাচ্ছে না কেউ। পুলিশ মাদক বিরোধী অভিযান চালালেও কথিত বিহারি নেতাদের মদদে উল্টো পুলিশের বিচার চেয়ে মানববন্ধন করে মাদক ব্যবসায়ীরা।

রবিবার ১৯ সেপটেম্বর সন্ধ্যায় ১১ রাজধানীর মিরপুর ১২ এর বিহারিদের কুর্মিটোলা ক্যাম্পের সামনে মাদক সম্রাজ্ঞী শাহজাদীর গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর উত্তর শাখা। এতে মাদক সম্রাজ্ঞী শাহজাদী, তার ভাই আসলাম ও সনুর গ্রেপ্তার দাবি করেন বক্তারা। একইসঙ্গে মাদক ব্যবসায়ীদের শেল্টারদাতাদেরও আইনের আওতায় আনার দাবি করেন এলাকাবাসি।

মানববন্ধনে বক্তারা বলেন, মাদক সম্রাজ্ঞী শাহজাদী, তার ভাই আসলাম ও সনু দীর্ঘদিন ধরে মিরপুর ১২ নম্বর এলাকা জুড়ে মাদক ব্যবসা করে আসছে। তাদের এ অবৈধ ব্যবসার প্রতিবাদ করলেই কথিত বিহারি নেতা নেয়াজ কর্মসূচি দিয়ে তাদের সহযোগীতা করে।  গ্রেপ্তার করা হলে নেয়াজ ও তার সংগঠনের কর্মী জুম্মন মাদক ব্যবসায়ীদের ছাড়িয়ে আনতে তৎপরতা শুরু করে।

বক্তারা আরো বলেন, পল্লবী থানার উপ-পরিদর্শক সজিব খান মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করতে গেলে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে মাদক সম্রাজ্ঞী শাহজাদী ও বিহারি নেতা নেয়াজের লোকজন মানববন্ধন করেছে। এসময় মাদক সম্রাজ্ঞী শাহজাদীর শেল্টারদাতা বিহারি নেতা নেয়াজ ও জুম্মনকেও আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।

মানববন্ধনে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, পল্লবী থানার সভাপতি আলামিন ইসলাম রিপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মিলন ঢালী, সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম বাপ্পি, জামিল খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *