আগামীর তারকায় আর্নির ফাইনালে উঠে আসার গল্প

সদ্য সমাপ্ত হওয়া অনলাইন ভিত্তিক নৃত্য প্রতিযোগীতা সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন এবং একক সংগীত ও অভিনয় প্রতিযোগীতা আগামীর তারকা-২০২০ কে ঘিরে প্রতিযোগীতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে চলছে অনেক জল্পনা কল্পনা। কেননা ফাইনাল রাউন্ড শেষ হলেও ফলাফল ঘোষনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান এখনো বাকি। এই প্রতিযোগীতার সংগীত বিভাগে অংশগ্রহণ করেছিলেন আর্নি খান। বিচারকদের মন জয় করে ফাইনালে উঠে এসেছে।

আর্নি বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজ এ পড়াশোনা করছেন। গানের হাতেখড়ি সম্পর্কে আর্নি  বলেন, আমার বয়স যখন ৫, তখন এক প্রতিযোগিতায় আমার সব বন্ধুরা পুরষ্কার পেয়েছিল। আমার তখন খুব খারাপ লেগেছিল,আমি বাবা কে বললাম যে,”বাবা, আমিও গান করব। ওরা যদি পুরষ্কার পায় তাহলে আমি কেন পাব না? আমিও পাব। “সেদিনের সেই ইচ্ছায় আর আমার বাবা-মায়ের ভালোবাসায়,দোয়ায় আজ আমি এখানে এসেছি।আর এই গানের পারদর্শীতার ফল আমি বিভিন্ন ভাবে পেয়েছি।জাতীয় শিশু পুরষ্কার প্রতিযোগিতা,জাতীয় শিক্ষা সপ্তাহ, এটিএন বাংলা আগামির তারকা-২০২০ এর ফাইনালিস্ট।

লকডাউনের এই ঘরবন্দী অবস্থায় আর্নি অনেকগুলো অনলাইন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। আগামির তারকায় একের পর এক সিড়ি পেড়িয়ে তিনি ফাইনালিস্ট। আর্নি  বলেন, আমি বিজয়ী হতে পারব কিনা জানি না।তবে আমি আরও এগিয়ে যেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *