গুঞ্জন হলো সত্য, স্বীকার করলেন নুসরাত

টলিউডের আলোচিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। এই যুগল চুটিয়ে প্রেম করছেন—এমন খবর অনেক দিন ধরেই টলিপাড়ায় উড়ছে। কিন্তু সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন তারা। নুসরাতের ভাষায়—‘আমরা ভালো বন্ধু।’ অবশেষে এ সম্পর্কের কথা স্বীকার করলেন এই অভিনেত্রী! অন্তত তার ইনস্টাগ্রাম স্টোরি সে কথাই বলছে।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যমের সমীক্ষায় টলিউডের সবচেয়ে ‘কাঙ্ক্ষিত নারী’-এর তালিকায় তিন নম্বরে রয়েছেন নুসরাত। এ নিয়ে সংবাদমাধ‌্যমটি একটি আর্টিকেল প্রকাশ করেছে। এতে নুসরাতের রিলেশনশীপ স্ট‌্যাটাসে লেখা রয়েছে—‘ডেটিং যশ দাশগুপ্ত’। নুসরাত এই প্রতিবেদনটি তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। এরপরই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

গত ১২ মে, যশ-নুসরাতের সোশ্যাল মিডিয়ার দেওয়াল দেখে অনেকেরই চোখ ছানাবড়া। এদিন দুপুরে যশের তোলা একটি ছবি পোস্ট করেন নুসরাত। সেখানে গিটার হাতে দেখা যায় এই নায়িকাকে। লাল রঙের হুডি আর ডেনিম, চোখে চশমা, আর খোলা চুলে গিটার বাজাচ্ছেন নুসরাত। আর ক্যাপশনে লিখেছেন—‘গিটার বাজাও, মানুষ নয়।’ ফটোগ্রাফারের জায়গায় দেখা যায় যশ দাশগুপ্তর নাম।

ছবিটি পোস্ট করার কয়েক মিনিটের মধ্যে যশ নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। পাহাড়ের কোলে গাছের উপর ঠেস দিয়ে দাঁড়িয়ে রয়েছেন যশ। তার পরনে সাদা শার্ট আর জিনস, চোখে রোদ চশমা। পাহাড়ের দিকে চোখ রাখা যশকে ক‌্যামেরাবন্দি করেছেন নুসরাত। তবে ছবিটি পুরোনো তা জানাতে ভোলেননি। আর ক্যাপশনে লিখেন—‘সবচেয়ে কঠিন হলো অন্তরের পাহাড়কে অতিক্রম করা।

গত বছর মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের সঙ্গে ‘সস কলকাতা’ সিনেমায় অভিনয় করেন যশ। তারপর থেকেই নুসরাতের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন চাউর হয়। তবে চলতি বছরের শুরুতে একসঙ্গে ঘুরতে গিয়ে এই গুঞ্জন উসকে দেন তারা। নতুন বছর উপলক্ষে রাজস্থানে অবসর যাপনের জন্য গিয়েছিলেন এই জুটি। তারই কিছু ছবি সোশ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

ভালোবেসে নিখিল জৈনর সঙ্গে ঘর বেঁধেছেন নুসরাত জাহান। তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। এ প্রসঙ্গে নিখিল জৈন ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে বলেছিলেন, ‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি জানিয়ে দেব। এখনি সেই সময় আসেনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *