ত্বকের চিকিৎসা নিতে গিয়ে নায়িকার মুখের হাল যা হলো!

সৌন্দর্যের জন্য চর্মরোগ বিশেষজ্ঞের দ্বারস্থ হয়েছিলেন। হিতে বিপরীত অবস্থা হয়েছে দক্ষিণী অভিনেত্রী রাইজা উইলসনের। চোখের তলায় কালশিটে, মুখ ফুলে গিয়েছে রাইজার। সোশ্যাল মিডিয়ায় চর্মরোগ বিশেষজ্ঞের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে দিয়েছেন অভিনেত্রী। তাঁর অভিযোগ, তাঁকে কিছু অপ্রয়োজনীয় পরিচর্যার জন্য বাধ্য করা হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় রাইজা উইলসন অভিযোগ করেছেন, তিনি ড: ভৈরবী সেন্থিলে নামে এক চর্মরোগ বিশেষজ্ঞ কাছে সাধারণ ফেসিয়াল ট্রিটমেন্টের জন্য গিয়েছিলেন। ওই চিকিৎসক তাঁকে কিছু ট্রিটমেন্ট করতে বাধ্য করেন আর তারই ফল হয়েছে উল্টো। এরপরে তিনি ফের ওই চর্মরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলতে চাইলে তিনি আর তাঁর সঙ্গে কথা বলতেও চাননি।

এখানেই শেষ নয়, রাইজা উইলসন জানিয়েছেন, তিনি বিষয়টি প্রকাশ্যে আনার পর, তাঁর বহু অনুরাগীও তাঁকে ব্যক্তিগতভাবে মেসেজ করে ওই চিকিৎসকের হাতে প্রতরিত হওয়ার কথা জনিয়েছেন। যা শুনে তিনি প্রায় অবাক।

২০১৭ সালে ভেলাইল্লা পাট্টাধারি ২-ছবিতে ছোট একটি চরিত্রে অভিনয় করে সিনেমার দুনিয়ায় আত্মপ্রকাশ করেছিলেন রাইজা উইলসন। ছবিতে তিনি কাজলের ব্যক্তিগত সহকারী বসুন্ধরা পরমেশ্বরের চরিত্রে অভিনয় করেছিলেন।

পরে ‘প্যারা প্রেমা কাধাল’ ছবির জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন রাইজা। এই ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কারের মঞ্চে সেরা নবাগতার পুরস্কারও পান। তামিল বিগ বসে জনপ্রিয় অভিনেত্রী নির্বাচিত হন রাইজা উইলসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *