হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেপ্তার

ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি) হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবীবকে গ্রেপ্তার করেছে।

 

রাজধানীর গুলশান থানার বারিধারা মাদরাসা থেকে শনিবার (১৭ এপ্রিল) বিকেলে সাড়ে ৪টার দিকে মতিঝিল, রমনা ও লালবাগ বিভাগের গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ডিএমপির গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার (ডিবি) মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে শনিবার বিকেলে বলেন, হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবীবের বিরুদ্ধে ২০১৩ সালে মতিঝিলের শাপলা চত্বরে সমাবেশে তাণ্ডব, জ্বালাও-পোড়াওয়ের অভিযোগে মামলা রয়েছে। সম্প্রতি পল্টন এলাকায় তাণ্ডবের ঘটনায় দায়ের করা মামলারও তিনি অন্যতম আসামি। তাকে সেসব মামলায় গ্রেপ্তার দেখিয়ে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে রোববার (১৮ এপ্রিল) আদালতে সোপর্দ করা হবে।

স্থানীয়রা জানান, মাওলানা জুনায়েদ হাবীবকে গ্রেপ্তারের আগে ভাটারা এলাকায় কয়েকশ পুলিশ মোতায়েন করা হয়। আধা ঘণ্টা পর সাড়ে ৪টার দিকে তাকে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয়।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমেদকে আজই দুপুরে মোহাম্মদপুরে তার নিজ বাসা থেকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *