নেটের শাড়িতে ছক্কা হাঁকালেন অভিনেত্রী

বর্তমানে এমন কোনো দিন নেই যেদিন অভিনেত্রী মধুমিতা সরকার চর্চায় থাকছেন না। কয়েক দিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী। সিরিয়াল দিয়ে ক্যারিয়ার শুরু করলেও আজ লাইম লাইটের ঝলকানিতে আলোকিত অভিনেত্রীর জীবন। লাভ আজ কাল পরশু সিনেমা দিয়ে টলিউডে পা রাখেন অভিনেত্রী আর তারপর থেকেই নায়িকাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করে দর্শকদের ভালোবাসা জিতে নেন মধুমিতা। এরপর অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় ডেভিউ করেন মধুমিতা। এই সিনেমা দিয়েই অভিনেত্রী টলিউডে নিজের পাকাপাকি জায়গা তৈরি করে নেন। এরপর গত বছর লকডাউন ওঠার পরেই মুক্তি পায় মধুমিতা এবং অপরাজিতা আঢ্য অভিনীত ‘ চিনি ‘, এই সিনেমায় মা ও মেয়ের সম্পর্ককে তুলে ধরা হয়েছে। এখন মধুমিতা ব্যস্ত নিজের তৃতীয় ছবি ‘ট্যাংরা ব্লুজ’ এর শুটিং নিয়ে। পরমব্রত চট্টোপাধ্যায়ের এর সঙ্গে এই ছবিতে জুটি বাঁধতে দেখা যাবে।

পর্দায় কাজ করার পাশাপাশি অভিনেত্রীর জনপ্রিয়তার অন্যতম রহস্য হল সোশ্যাল মিডিয়া। মধুমিতা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল গুলিতে বেশ অ্যাক্টিভ। তার সোশ্যাল একাউন্ট গুলিতে ভক্ত সংখ্যা ও প্রচুর। অভিনেত্রীর প্রত্যেকটি ছবি প্রচুর লাইকের সংখ্যা পায় সোশ্যাল মিডিয়াতে । এমনকি বলিউডের হার্টথ্রব বরুণ ধাওয়ানও রীতিমতো ইনস্টাগ্রামে ফলো করেন মধুমিতাকে, কিছুদিন আগেই অভিনেত্রীর ছবিতে লাইক দিয়েছিলেন বরুণ।

 

নববর্ষের দিনও নিজের ইনস্টাগ্রামে হট অবতারে ধরা দিয়েছেন মধুমিতা, আর শাড়ি লুকে নববর্ষের উইশ করলেন তিনি, সম্প্রতি, লাল নেটের পাতলা শাড়ী, গোল্ডেন ব্লাউজ, চুল খোলা, ন্যুড মেক-আপে লাস্যময়ী রূপে ধরা দিলেন মধুমিতা। নেটের পাতলা শাড়ী দিয়ে স্পষ্ট অভিনেত্রীর মেদহীন ফ্ল্যাট পেট। মধুমিতা নিজের ফটো শুটের ছবি পোস্ট করে রীতিমতো ঘুম উড়িয়েছেন নিজের অনুরাগীদের, সকলকে বিলেড নববর্ষ জানতেও ভোলেননি অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *