বার্সা সমর্থকদের কাছে অপদস্ত হলেন পিএসজি সভাপতি

উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর ম্যাচে বার্সেলোনার বিপক্ষে মাঠে নামবে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। প্রথম লেগের ম্যাচ খেলতে ইতিমধ্যেই ন্যু-ক্যাম্পে পৌঁছে গেছে প্যারিসের দলটি। দলের সঙ্গে রয়েছেন ক্লাব সভাপতি নাসির আল খেলাইফি। তবে স্প্যান যাত্রা মোটেও সুখকর হলো না তার। কাতালান বিমানবন্দরে শুনতে হয়েছে উগ্র বার্সা সমর্থকদের অকথ্য গালাগাল।
আগামী জুনে লিওনেল মেসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে বার্সেলোনার। আর্জেন্টাইন সুপারস্টারকে দলে ভেড়াতে মরিয়া হয়ে আছে বড় বড় ক্লাবগুলো। এই তালিকায় সর্বাগ্রে রয়েছে পিএসজি। নেইমারের পর মেসিও বার্সা ছেড়ে পিএসজির জার্সি গায়ে জড়াতে পারেন, এমন একটা শঙ্কা জেগেছে কাতালান ক্লাবটির সমর্থকদের মনে।
সেই ভয়ের জেরেই পিএসজি সভাপতিকে কাছে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করলো বার্সার কিছু উগ্র সমর্থক।
স্প্যানিশ গোল টিভির ‘এল গোলাজো’ অনুষ্ঠানে দেখা যায়- খেলাইফিকে উদ্দেশ্য করে বিমানবন্দরে কিছু বার্সা সমর্থক স্লোগান দেয়, গালাগাল করে। তারা বলে, ‘মেসিকে একা ছেড়ে দে, চোর!’ এমনকি ক্যামেরার সামনে এসে তার জন্মপরিচয় নিয়েও তোলেন প্রশ্ন এক বার্সা সমর্থক।

গত মৌসুমের শুরুতেই ক্লাব কর্তৃপক্ষের ওপর ক্ষিপ্ত হয়ে বার্সা ছাড়ার ঘোষণা দেন মেসি। তবে চুক্তির মারপ্যাঁচে সেবার স্প্যান ছাড়তে ব্যর্থ হন তিনি।
চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলের প্রথম লেগের ম্যাচে আজ রাত ২টায় পিএসজির মুখোমুখি হবে বার্সেলোনা। দ্বিতীয় লেগের ম্যাচটি হবে ১১ই মার্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + eighteen =

Translate »