ফরিদপুর থেকে ডাকাতি হওয়া ১০টি গরু মানিকগঞ্জ থেকে উদ্ধার

শামীম রেজা,মানিকগঞ্জ: ফরিদপুরের চরভাদ্রাসন এলাকা থেকে ডাকাতি হওয়া ১০টি গরু মানিকগঞ্জের শিবালয় থানার পুলিশ উদ্ধার করেছে ।

সােমবার বিকালে উপজেলার অন্বয়পুর এলাকা থেকে ১০টি গরুসহ একটি পিকাপভ্যান আটক করা হয়। ইতিমধ্যে গরুর মালিক নিশ্চিত করা হলেও ঘটনায় জড়িতদের কাউকে আটক করা সম্ভব হয়নি। শিবালয় থানা পুলিশ ফরিদপুরের চরভদ্রাশন থানায় গরুগুলাে হস্তান্তরের প্রক্রিয়া করছে।

শিবালয় থানার ওসি মোঃ ফিরোজ কবির জানান, সোমবার বিকালে শিবালয়ের অন্বয়পুর এলাকায় যমুনা নদী দিয়ে ট্রলার যোগে ১০টি গরু নিয়ে আসে দুই ব্যক্তি। এ সময়ভর তারা গরুগুলাকে একটি পিকাপ ভ্যানে নেয়ার চেষ্টা করছিল। তাদের আচরণ সন্দেহজনক হলে স্থানিয়রা টহল পুলিশকে খবর দেয়। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। পরে গরুগুলা উদ্ধার করে থানায় নিয়ে আসে
এবং সকল থানায় তথ্য দেওয়া হয়। এসময় পুলিশ নিশ্চিত হয়। রবিবার ফরিদপুরের চরভদ্রাসন থানায় ডাকাতির ঘটনা ঘটেছে। এখন গরুর মালিক নিশ্চিত হয়ে সংশ্লিষ্ট থানার মাধ্যমে তাদের গরু ফিরিয়ে দেওয়া হবে।

গরুর মালিক মোকছেদ আলী জানান, চরভদ্রাসনের ছবির উদ্দিন প্রামানিকের ডাঙ্গী এলাকায় নিজ বাড়িতে রবিবার রাতে ঘুমিয়েছিলেন। এসময় ১২-১৫ জনের একটি ডাকাত দল তাকে ও আরকজন স্থানীয় লাল মিয়াকে বেধে দুইজনের ১০টি গরু নিয়ে পালিয়ে যায়। পরে বিষয়টি চরভদ্রাসন থানায় জিডি করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − fourteen =

Translate »