জেমসের ক্যামেরায় তোলা জয়া আহসানের ছবি ভাইরাল

বাংলাদেশের দুই খ্যাতিমান তারকা মাহফুজ আনাম জেমস ও জয়া আহসান। একজন ব্যান্ড লিজেন্ড আর অন্যজন অন্যতম সফল অভিনেত্রী। এই দুই তারকার ভক্ত সংখ্যা অগনিত। আর এই দুই তারকার ভক্তরা এবার একসঙ্গেই উল্লাসে মেতে উঠলেন। এই ঘটনার নেপথ্যে ছিলেন জেমস।

গতকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে জনপ্রিয় এই ব্যান্ড তারকা তার ফেসবুক ওয়ালে অভিনেত্রী জয়া আহসানের একটি ছবি প্রকাশ করেন। জেমস শুধু ছবিটি পোস্টই করেননি, জয়াকে দিয়েছেন বিশেষ বিশেষণ। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মাস্টার অব দ্য সিলভার স্ক্রিন জয়া আহসান।’ বাংলায়- ‘রুপালি পর্দার মাস্টার জয়া আহসান।’ জেমসের তোলা অভিনেত্রী জয়া আহসানের সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে- জয়া আহসান সাদা, হলুদ, গোলাপি রংয়ের গোলাপ নিয়ে নিয়ে দাঁড়িয়ে আছেন। বেইজ রংয়ের ফুল হাতা টপ, আধো বাঁধা চুলে জয়ার উদাসী চাহনি যেন দর্শককে আরও বেশি ঘায়েল করে দিচ্ছে। ছবিটি প্রকাশের পর অসংখ্য কমেন্টে ভরে গেছে। শেয়ার করেছেন প্রায় ২০০ মানুষেরও বেশি।

ছবিতে জয়াকেও ট্যাগ করেন এই ব্যান্ড তারকা। এরপর মন্তব্যের ঘরে জেমসকে লাখ লাখ ধন্যবাদ জানান জয়া আহসান। তিনি লেখেন, ‘জেমস ভাই থ্যাংকস আ মিলিয়ন।’ সেই সঙ্গে ভালোবাসার তিনটি ইমোজি। সেই মন্তব্যেও ভক্তদের লাইক পড়তে থাকে যথারীতি। তবে ছবিটি কবে, কোথায় তোলা হয়েছে, তা এখনও জানাননি জেমস ও জয়া।

উল্লেখ্য, করোনার কারনে অনেকদিন নিয়মিত কনসার্ট করছেন না জেমস। সম্প্রতি তিনি জানান, কনসার্টের ক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রাখা কঠিন। তাই আপাতত বিশ্রাম নিচ্ছেন। অন্যদিকে, গত বছরের শেষ দিকে এসে কাজে নিয়মিত হয়েছেন জয়া আহসান। দেশের পাশাপাশি কলকাতায়ও তার ব্যস্ত সময় যাচ্ছে। দ্রুতই শুরু করতে যাচ্ছেন সৌকর্য ঘোষালের ‘ওসিডি’ নামের ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − two =

Translate »