যশোরে ট্রাকের ধাক্কায় ২ নারীসহ ৩ জন প্রাণ হারালেন

যশোরের সড়কে ট্রাকের ধাক্কায় পৃথক সড়ক দুর্ঘটনায় একদিনেই প্রাণ হারালেন অজ্ঞাত ২ নারীসহ ৩ জন। গুরুতর আহত হয়েছেন আরো একজন।

নিহতরা মোটরসাইকেল ও ইজিবাইক আরোহী ছিলেন। বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে যশোর সদরের মুড়লি ও ঝিকরগাছা উপজেলার মোহাম্মদপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ২ নারীর মধ্যে একজনের বয়স ৫০ বছর ও অপরজনের বয়স ৬০ বছর।

যশোর জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার সকালে যশোরের ঝিকরগাছা উপজেলার ছুটিপুর সড়কের মোহাম্মাদপুরে ট্রাকের ধাক্কায় ইজিবাইকে থাকা অজ্ঞাত এই দুই নারী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে দুই নারীই মারা যান।

এছাড়া যশোর সদরের মুড়লিতে ট্রাকের ধাক্কায় নিহত হন মোটরসাইকেল আরোহী সাগর হোসেন (১৮) নামে এক মোটর মিস্ত্রি। তিনি চৌগাছা উপজেলার আফরা গ্রামের কোরবান আলীর ছেলে। একই মোটরসাইকেলে থাকা অপর আরোহী আশিককেও (১৯) গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তিনি যশোর সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামের ওয়াদুদ আলীর ছেলে।

নিহত সাগরের দাদা মোবারক আলী জানান, যশোর শহরের রেল রোডে একটি মোটর গ্যারেজে কাজ করত সাগর। মঙ্গলবার আশিক নামে এক বন্ধুকে নিয়ে সে সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামে মামা বাড়ি যায়। সেখান থেকে বুধবার সকালে ফেরার পথে মুড়লি মোড়ে ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সাগর ও আশিক। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে সাগর মারা যায়।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আহম্মেদ তারেক শামস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 12 =

Translate »