মা হতে চলেছেন নেহা কাক্কর!

এ বছর অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসেন নেহা ও রোহন প্রীত

ইনস্টাগ্রামে স্বামী রোহনপ্রীত সিংহের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন নেহা। সেখানে নীল রঙের জিনসের জাম্প স্যুট পড়ে হাসিমুখে দাঁড়িয়ে আছেন নেহা। ভালবেসে তাকে ছুঁয়ে রয়েছেন রোহন প্রীত। দু’জনের মুখেই উচ্ছ্বাস। এসব কিছু ছাপিয়ে নজর কাড়লো নেহার বেবি বাম্প। নেহা ক্যাপশনে লিখেছেন, “আমার খেয়াল রাখ।”

নিজের জীবনের খুশির খবর এভাবেই ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে, শুক্রবার (১৮ ডিসেম্বর) আনন্দবাজারের এক প্রতিবেদনে এমনটিই বলা হয়েছে।

উত্তরে স্বামী রোহন প্রীতও লিখলেন, “এবার তো একটু বেশিই খেয়াল রাখতে হবে।”  হবু বাবার যে দায়িত্ব বেশ খানিকটা বাড়ল, তা তিনি এখনই বেশ ভালই বুঝছেন।

আগস্ট মাসে একটি মিউজিক ভিডিয়ো শ্যুটিং-এর সময় নেহার সঙ্গে আলাপ হয় রোহনের প্রথম দেখাতেই প্রেম। তারপর আর বেশিদিন অপেক্ষা না করে অক্টোবরেই চণ্ডীগড়ে বিয়ে সারেন তারা। বিয়ের কিছুদিনের মধ্যেই মধুচন্দ্রিমার জন্য উড়ে গিয়েছিলেন দুবাইতে।

কিছুদিন আগে “দ্য কপিল শর্মা শো”-তে অতিথি হিসাবে স্বামীর সঙ্গে এসেছিলেন নেহা। জানিয়েছিলেন, মাত্র ২৫ বছর বয়সে বিয়ে করে সংসারের দায়িত্ব সামলাতে দ্বিধাবোধ করছিলেন রোহনপ্রীত। কিন্তু নেহাই তাকে শেষমেশ রাজি করিয়ে বিয়ের পিঁড়িতে বসিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *