ভারতের ৩৬/৯ স্কোরকে ৩৬৯ ভেবেছিলেন শোয়েব আখতার

কেউ জশ হ্যাজলউড আর প্যাট কামিন্সের বোলিংয়ের প্রশংসায় মেতেছেন, তো কেউ মুণ্ডুপাত করছেন বিরাট কোহলিদের। কেউ আবার পুরো ব্যাপারটাতে মজা খুঁজে পাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক ট্রল বা কৌতুকও হচ্ছে ভারতের ইনিংস নিয়ে।

এর মধ্যে হাস্যরসের জোগান দিয়েছেন পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতারও। ঘুম থেকে উঠে টিভি দেখে শোয়েব নাকি প্রথমে ভেবেছিলেন ভারতের স্কোর ৩৬৯! আসলে সেটা টিভিতে তখন দেখাচ্ছিল, ৩৬/৯।

শোয়েব টুইট করেন, ‘আমি ঘুম থেকে উঠলাম, দেখলাম ৩৬৯। আমার বিশ্বাস হয়নি। তাই চোখ ধুয়ে আসি। তারপর দেখি ৩৬/৯। আমি এটাও বিশ্বাস করতে পারিনি এবং আবার ঘুমোতে চলে যাই।’

পাকিস্তানের কিংবদন্তি পেসার ও সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম এখন থাকেন অস্ট্রেলিয়াতেই। ভারতের এমন লজ্জার দিন গলফ খেলছিলেন ওয়াসিম। ফিরে এসে যা দেখলেন, বিশ্বাস করতে পারেননি।

ওয়াসিম আকরামের টুইট, ‘দাঁড়ান, কি হলো এটা? আমি শুধু নাইন হোলস খেলতে গেলাম, ফিরে এসে দেখি ম্যাচ শেষ! অস্ট্রেলিয়ানরা কি স্পেলটা করলো। পেস নিয়ে ভাবতেই হয়।’

শুধু শোয়েব, ওয়াসিম নন। ফেসবুক, টুইটারের মতো সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রলের বন্যা বয়ে যাচ্ছে। বিরাট কোহলিদের ধুয়ে দিচ্ছেন খোদ তাদের সমর্থকরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *