বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আকর্ষণীয় প্রাইজমানি

যে কোনও প্রতিযোগিতায় পুরস্কার সব সময়ই বাড়তি আকর্ষণ তৈরি করে। পেশাদার ক্রিকেটে সেই প্রাইজমানি বরাবরই থাকে আকাশচুম্বী। এবারও তার ব্যতিক্রম হলো না।

‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন’ এ চ্যাম্পিয়ন প্রাইজমানি কত? টুর্নামেন্ট শুরুর আগে ও চলাকালে ক্রিকেটারদের ব্যাপক আগ্রহ ছিল চ্যাম্পিয়ন প্রাইজমানি নিয়ে। শুরুতে ইস্যুটি গোপনই রেখেছিল আয়োজকরা। অবশেষে ফাইনালের আগে আকর্ষণীয় প্রাইজমানি ঘোষণা করা হলো।

 

১৮ ডিসেম্বর টুর্নামেন্টের ফাইনাল। মিরপুরে মুখোমুখি হবে জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম। দলগত কোনও প্রাইজমানি নেই। ক্রিকেটাররা আলাদা আলাদা পুরস্কার পাবেন। যে দলের খেলোয়াড়রা চ্যাম্পিয়ন হবে সেই দলের প্রত্যেক খেলোয়াড় পাবেন দেড় লাখ টাকা করে। রানার্সআপরা পাবেন ৭৫ হাজার টাকা করে।

এছাড়া টুর্নামেন্টের জন্য আরও কিছু পুরস্কার ঘোষণা করেছে বিসিবি। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় পাবেন সবচেয়ে বেশি অঙ্কের আর্থিক পুরস্কার। ম্যান অব দ্য টুর্নামেন্টের পুরস্কার ৩ লাখ টাকা। ফাইনালের ম্যাচসেরা পাবেন ১ লাখ টাকা। ফাইনালের আগে ২৩ ম্যাচে ম্যাচসেরার পুরস্কার ছিল ৫০ হাজার টাকা।

টুর্নামেন্টের সেরা ব্যাটসম্যান ও বোলার পাবেন ২ লাখ টাকা করে। এছাড়া বিশেষ পারফরম্যান্সের জন্য এক লাখ টাকা করে চারটি পুরস্কার দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *