মাশরাফির সঙ্গে গাইলেন সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহ-তামিম

একসঙ্গে গাইলেন বাংলার ক্রিকেটের পঞ্চপাণ্ডব। কয়েকটি গানে একসঙ্গে ঠোঁট নাড়লেন মাশরাফি-সাকিব-মুশফিক-মাহমুদুল্লাহ-তামিম। নাচের তালে তালে ক্রিকেট তারকাদের এই গানের দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতে মোটেও সময় লাগেনি।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দলের ক্রিকেটার, কোচিং স্টাফদের হোটেল সোনারগাঁওয়ে রাখা হয়েছে। সেখানেই শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে হোটেল সোনারগাঁওয়ের সুইমিং পুলের পাশে একত্রিত হয়ে নিজেদের একঘেয়েমি কাটিয়েছেন ক্রিকেটাররা। মাশরাফি বিন মোর্ত্তজা-সাকিব আল হাসান-তামিম ইকবাল-মুশফিকুর রহিম-মাহমুদউল্লাহ রিয়াদদের ঘিরে বাকি ক্রিকেটাররাও যোগ দেন এই আনন্দ উৎসবে।

এই অনুষ্ঠানে অনেক ক্রিকেটার, কোচ-স্টাফ গান গেয়েছেন। তবে সব আকর্ষণ ছিল বাংলার সুপরিচিত পাঁচ ক্রিকেটারকে ঘিরে। বিশেষ করে ‘বাবা হরেক রকম পাগল দিয়া মিলাইছে মেলা, হরেক রকম পাগল দিয়া মিলাইছে মেলা, বাবা তোমার দরবারে সব পাগলের খেলা’ তাদের গাওয়া এই গানটিতেই সবচেয়ে বেশি আনন্দ পেয়েছেন ক্রিকেটাররা।

এই গানের তালে তালে সাকিব-তামিম-মাশরাফিরা ছাড়া নেচেছেন সব ক্রিকেটারই। শুধু এই একটি গানই নয়, শুক্রবার রাতে এমন অনেক সুন্দর সুন্দর গান মাশরাফি-সাকিব-মাহমুদউল্লাহদের কণ্ঠে উঠে এসেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *