সর্বশান্ত রাখি সাওয়ান্ত

বিগবস ১৪-য় সম্প্রতি এসেছেন নতুন ১৪ জন চ্যালেঞ্জার। আর এই নতুন চ্যালেঞ্জারদের মধ্যে রয়েছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তও। রাখি মানেই বিতর্কের প্রসঙ্গ উঠে আসে। তিনি যাই করেন বা বলেন তা বিতর্কের মধ্যেই পড়ে। তবুও বার বার বিস্ফোরক মন্তব্য করাই তার স্বভাব। তবে ফের বিগবসে আসার পিছনে একটি বিশেষ কারণ রয়েছে বলে জানিয়েছেন রাখি। আর্থিক দিক থেকে তিনি সর্বশান্ত হয়ে গিয়েছিলেন। আর তাই এই শো করছেন তিনি।

খুব কাছেরই একজন নাকি তাকে প্রতারণা করে সমস্ত টাকা ও সম্পত্তি নিয়ে চলে গিয়েছেন। এছাড়াও একটা সময়ে কতটা অবসাদের মধ্যে ছিলেন তা-ও বলেছেন রাখি। সেই সময় সালমান খানের ভাই তাকে সাহায্য করেছিলেন। রাখি বলছেন, খুব স্পষ্ট কথায় আমার এখন টাকার দরকার আর বলিউডে ফেরার একটা দ্বিতীয় সুযোগ আমার চাই। আমি এই ট্রফি জিততে চাই আর আমি এই শো সবসময়েই জিততে চেয়েছি। কিন্তু সেটা আমার ক্যারিয়ারে কখনও হয়নি।

কিন্তু এবার আমি বিগবস ১৪ জিততে চাই। বিগবসের পুরস্কার অনেক বড় অঙ্কে দেওয়া হয়- ৫০ লক্ষ টাকা। আমার টাকার দরকার। তাই আমি ক্যাশ প্রাইজ জিততে চাই। তিনি আরও বলছেন, লোকে ভাবতে পারে কেন হঠাৎ আমার এত টাকার দরকার। আমি তাদের বলতে চাই আমার ব্যক্তিগত জীবনে আমি প্রতারিত হয়েছি। আমি সেই টাকা ফেরতও পাব না কারণ সেই মানুষটাই আর বেঁচে নেই যে আমায় প্রতারণা করেছিল। আমি এখন অসহায়।

সেই মানুষটা আমার সব নিয়ে নিয়েছে। আমার এখন টাকা চাই আর তাই আমি এই প্রস্তাব গ্রহণ করেছি। আমি শো জিততে চাই। জানি সহজ নয়। কট্টর লড়াই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − five =

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Translate »