জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত ড. মাহফুজুর রহমান

জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন দেশের প্রথম স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএনবাংলা’র চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ৩০শে নভেম্বর ছিলো তাঁর শুভ জন্মদিন। এ উপলক্ষে তাঁর ভক্ত-অনুরাগী ও প্রতিষ্ঠানে কর্মরতরা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

বিশেষ এই দিনটি উপলক্ষে অন্যান্যদের মধ্যে কেক কেটে ও ফুল দিয়ে ড. মাহফুজুর রহমানকে শুভেচ্ছা জানান এটিএন এমসিএল’র সিইও সাজেদুর রহমান মুনিম, বিপণন শাখার পরিচালক মো. মনিরুল ইসলাম মনিসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে তাঁর ভক্ত-অনুরাগীরা দিনটি পালন করেন।

ড. মাহফুজুর রহমান তৈরি পোশাক রপ্তানির ব্যবসার সুবাদে আশি ও নব্বইয়ের দশকে ভারতের মুম্বাই যেতেন। তখন জিটিভি, এটিএন মিউজিক এবং চেন্নাইয়ে সান টিভিসহ ভারতে অল্প কয়েকটি টিভি চ্যানেল ছিল। মুম্বাইয়ের একজন ব্যবসায়ী মাহফুজুর রহমানকে জিটিভি অফিসে নিয়ে গিয়েছিলেন। সেটা দেখার পরই বাংলাদেশে একটি চ্যানেল করার কথা চিন্তা করেন তিনি। ড. মাহফুজুর রহমানের নানা চেষ্টার পর একসময় জন্ম হয় দেশের প্রথম স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএনবাংলা’র।

এটিএনবাংলা’র চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি একজন সঙ্গীত শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। ২০১৬ সালে মাহফুজুর রহমান ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামে প্রথম একক গানের অনুষ্ঠান করেন। এরপর ২০১৭-এর ঈদুল ফিতরে ‘প্রিয়ারে’ শিরোনামে বেশ কয়েকটি গান নিয়ে হাজির হন তিনি। একই বছর তার একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আলপনা আঁকি’ প্রকাশ হয়। সে গানগুলো দিয়ে আলোচনায় আসেন তিনি। ২০১৮ সালেও তার ‘বলো না তুমি কার’ একক সংগীতানুষ্ঠান প্রচারিত হয় এটিএন বাংলায়। ২০১৯ সালে নিজের রচিত গান নিয়ে মন থেকে রইল শুভকামনা অনুষ্ঠানটি করেন। এছাড়াও প্রতিবছর ঈদে তার একক সঙ্গীত অনুষ্ঠান প্রচারিত হয়।

নানা গুণের অধিকারী ড. মাহফুজুর রহমানের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − twelve =

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Translate »