মাহরেজের হ্যাটট্রিকে ম্যানসিটির জয়, লিভারপুলের ড্র

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার দুইটি বিপরীত ছবি দেখা গেল। বিতর্কিত ভিএআর প্রযুক্তি লিভারপুলের নিশ্চিত জয় কেড়ে নিল। অন্যদিকে, ঝড় তুলল ম্যানচেস্টার সিটি। মাহরেজের হ্যাটট্রিকে বার্নলিকে ৫-০ গোলে হারাল তারা।

এদিন ঘরের মাঠে বার্নলির বিরুদ্ধে আক্রমণাত্মক মেজাজে খেলা শুরু করে পেপ গুয়ার্দিওলার দল। ম্যাচের ৬ মিনিটে প্রথম গোল রিয়াদ মাহরেজের। আলজেরিয়ার ২৯ বছর বয়সী স্ট্রাইকার পরে ২২ এবং ৬৯ মিনিটে আরও দুটি গোল করে পূর্ণ করেন হ্যাটট্রিক। বাকি দুই গোলদাতা বেঞ্জামিন মেন্দি এবং ফেরান তোরেস। ৯ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে আট নম্বরে ম্যানসিটি।

ম্যানসিটির জয়ের দিনে বিতর্কিত ভিএআর প্রযুক্তিতে আটকে গেল লিভারপুল। ব্রাইটনের সঙ্গে ম্যাচ শেষ হলো ১-১ গোলে। সংযুক্ত সময়ের তিন মিনিটে ড্যানি ওয়েলবেকের বুটে লাথি মারেন অ্যান্ডি রবার্টসন। রেফারি গোল প্রযুক্তির সাহায্য নিয়ে পেনাল্টির নির্দেশ দেন। সমতা ফেরান পাস্কাল গ্রোস। তার আগে সাদিও মানের হেড থেকে গোল তিনি বাতিল করে দেন প্রযুক্তির সাহায্য নিয়ে।

ম্যাচের ৬০ মিনিটে পর্তুগিজ স্ট্রাইকার দিয়োগো জোতা গোল করেন করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়ে মাঠে ফেরা মোহাম্মদ সালাহর পাস থেকে। ১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে লিভারপুল। জার্মান বুন্দেসলিগায় এফসি কোলনের কাছে ১-২ গোলে হেরেছে বরুশিয়া ডর্টমুন্ড। ৩-১ গোলে স্টুটগার্টকে হারিয়েছে বায়ার্ন মিউনিখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *