বিতর্কে জড়ালেন প্রিয়াংকার স্বামী নিক

Bollywood actress Priyanka Chopra and musician Nick Jonas stand for photographs at their wedding reception in New Delhi, India, Tuesday, Dec. 4, 2018. (AP Photo/Altaf Qadri)

বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার স্বামী নিক এবং তার দুই ভাই কেভিন ও জো। তাদের পপ রক ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’ বেশ জনপ্রিয়। মার্কিন এই ব্যান্ডের অনুরাগীর সংখ্যা অনেক। এবার নিকদের সেই ব্যান্ডের সকলের বিরুদ্ধেই দুর্ব্যবহারের অভিযোগ আনলেন এক কৃষ্ণাঙ্গ মহিলা।

টুইট করে তিনি তার অভিযোগ সকলের কাছে জানিয়েছেন। ঠিক কী ঘটেছিল? গ্যারন নামের ওই লেখক ও কমেডিয়ান মহিলা জানিয়েছেন, আমেরিকায় একটি থ্যাংকস গিভিং প্যারেডে যোগ দিয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানের মূল তারকাদের অন্যতম ছিল জোনাস ব্রাদার্স। সেই অনুষ্ঠানেই তার সঙ্গে খারাপ আচরণ করেছিলেন ব্যান্ডের সদস্যরা।

তবে ঠিক কী ধরনের খারাপ ব্যবহার, সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি। এমনকি, কোন সময় এই ঘটনা ঘটেছিল তার উল্লেখও করেননি। প্রসঙ্গত, থ্যাংকস গিভিং প্যারেড বেশ জনপ্রিয় মার্কিন মুলুকে। বহু পপ গায়ক-গায়িকারা তাতে অংশ নেন।

এখনও পর্যন্ত প্রিয়াংকা কিংবা নিক বা তার ব্যান্ডের বাকি কারও পক্ষ থেকেই এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। ব্যান্ডের ভক্তদের অভিযোগ, জনপ্রিয় হয়ে উঠতে চেয়েই মিথ্যা অভিযোগ এনেছেন গ্যারন। নিক জোনাসের সঙ্গে বর্তমানে লস এঞ্জেলসের বাড়িতেই রয়েছেন প্রিয়াংকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 6 =

Translate »