করণ জোহরের বিরুদ্ধে চুরির অভিযোগ

বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক করণ জোহরের বিরুদ্ধে এবার ওয়েব শোয়ের নাম চুরির অভিযোগ আনলেন আরেক পরিচালক মধুর ভান্ডারকর। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই এমন অভিযোগ এনেছেন জাতীয় পুরস্কারজয়ী এ পরিচালক। বেশকিছুদিন আগেই বলিউডের তারকাপত্নীদের জীবনযাপনের গল্প নিয়ে নতুন ওয়েব শো ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’র ট্রেলার মুক্তি পেয়েছে।

যেখানে দেখা গিয়েছে সোহেল খানের স্ত্রী সীমা খান, সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, চাঙ্কিপান্ডের স্ত্রী ভাবনা পান্ডে, সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম কোঠারিদের। অতিথি শিল্পীর ভূমিকায় এক ঝলক দেখা গিয়েছে শাহরুখপত্নী গৌরী খানকেও। আর এই শোয়ের নাম নিয়েই আপত্তি তুলেছেন মধুর ভান্ডারকর। টুইটে এ পরিচালক লিখেছেন, প্রিয় করণ জোহর ও অপূর্ব মেহতা বলিউড ওয়াইভস নামটি আমার কাছে চেয়েছিলেন। যা আমি প্রত্যাখ্যান করি, কারণ আমারও একটা প্রকল্প চলছে।

আর সেই নামকেই ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস করে নেয়া নৈতিকভাবে অন্যায়। দয়া করে আমার প্রকল্পের ক্ষতি করবেন না। আপনাদের অনুরোধ করছি, আপনাদের শোয়ের নামটি পরিবর্তন করুন। মধুর ভান্ডারকরের এমন অভিযোগে নেটিজেনদের অনেকেই তার পাশে দাঁড়িয়েছেন। কেউ কেউ আবার পরিচালককে করণের বিরুদ্ধে অভিযোগ দায়েরের পরামর্শও দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 20 =

Translate »