রেকর্ড গড়েছে অক্ষয় কুমারের ‘লক্ষ্মী’

বহুল আলোচিত বলিউড সিনেমা ‘লক্ষ্মী’ অবশেষে মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। ভারতীয় সময় গত সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যায় ৭টা ৫ মিনিটে সিনেমাটি মুক্তি দেওয়া হয়।

মুক্তির পর পর অল্প সময়ের মধ্যে ভৌতিক সিনেমাটি নতুন রেকর্ড গড়েছে। এযাবৎ ডিজনি প্লাস হটস্টারে মুক্তিপ্রাপ্ত সব সিনেমার মধ্যে উদ্বোধনীতে এটি সবচেয়ে বেশি দর্শক পেয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ‘লক্ষ্মী’ মুক্তির কয়েক ঘণ্টার মধ্যে আগের সব রেকর্ড ভেঙে দিয়েছে। লাখ লাখ অক্ষয়ভক্ত ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে প্ল্যাটফর্মটিতে লগ-ইন করেছেন। এখন পর্যন্ত ডিজনি প্লাস হটস্টারে উদ্বোধনী দিনে সবচেয়ে বেশি দর্শক টেনেছে এই সিনেমাটিই।

সিনেমাটির সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করে অক্ষয় কুমার বলেন, দর্শকদের কাছ থেকে ‘লক্ষ্মী’র যেমন রেসপন্স পাচ্ছি, তাতে আমি অভিভূত এবং আনন্দিত। সিনেমাটি মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই দেশ জুড়ে অসংখ্য দর্শক ও ভক্তরা এটি দেখার জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপিতে লগইন করেছেন, এটা আমাকে ব্যাপক উৎস দিয়েছে। আনন্দের এই অনুভূতির সঙ্গে অন্য আর কিছুরই তুলনা চলে না।

শুরুতে সিনেমাটির নাম ‘লক্ষ্মী বোম্ব’ রাখা হলেও হিন্দু দেবী লক্ষ্মীকে অপমান করার অভিযোগ উঠায় নাম থেকে ‘বোম্ব’ শব্দটি ফেলে দিয়ে শুধুমাত্র ‘লক্ষ্মী’ রাখা হয়। রাঘব লরেন্স পরিচালিত সিনেমাটিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদবাণী।

তামিল হরর-কমেডি ‘মুনি ২: কাঞ্চনা’ সিনেমার হিন্দি রিমেক ‘লক্ষ্মী’। হিন্দির মতো সিনেমাটির মূল তামিল সংস্করণটিও নির্মাণ করেছিলেন পরিচালক রাঘব লরেন্স। করোনার কারণে ভারতের প্রেক্ষাগৃহ খোলা না হওয়ায় এটি ওটিটি তথা অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *