ছক্কা হাঁকালেন আঁচল

ছক্কা হাঁকালেন জনপ্রিয় অভিনেত্রী আঁচল। লকডাউন পরবর্তী বড় পর্দার নায়িকাদের মধ্যে তিনিই এখন বেশি ব্যস্ত। এই অভিনেত্রীর হাতে আছে ৬টি চলচ্চিত্র। এরইমধ্যে শেষ করেছেন মনতাজুর রহমান আকবরের ‘আয়না’ শিরোনামের ছবিটি। গেল ৮ই নভেম্বর থেকে শুরু করেছেন একই নির্মাতার ‘কাজের ছেলে’ শিরোনামের আরো একটি চলচ্চিত্রের শুটিং।
সাত মাস পর গেল ১২ই অক্টোবর ইয়াসির আরাফাত জুয়েলের ওয়েব ফিল্ম ‘চিৎকার’ এর মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ান এই গ্ল্যামারকন্যা। এদিকে নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন মিজানুর রহমান লাবুর ‘যমজ ভূতের গল্প’ শিরোনামের একটি ছবিতে। খুব শিগগিরই শুটিং শুরু করবেন ফরিদুল হাসানের ‘কর্পোরেট’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের।

এদিকে করোনার আগে সর্বশেষ ‘রাগী’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন এই নায়িকা। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান। বর্তমান ব্যস্ততা নিয়ে আঁচল বলেন, মাঝে কিছুদিন বিভিন্ন কারণে আমি কাজ থেকে দূরে ছিলাম। এখন আবার কাজে সরব হয়েছি। ক্যারিয়ারের দিকেই এখন পুরো মনোযোগী। নিয়মিত শুটিং করছি।
সত্যি বলতে, সিনেমাতেই আমার ধ্যান-জ্ঞান। এখানে অন্যরকম ভালো লাগা কাজ করে। এই সময়ে যে ছবিগুলোতে কাজ করছি তার সবক’টির চরিত্রে ভিন্নতা আছে। নতুন নতুন চরিত্রে দর্শকদের সামনে আসার প্রত্যাশা করছি। ‘ভুল’ শিরোনামের একটি চলচ্চিত্র দিয়ে আঁচল বড় পর্দায় কাজ শুরু করেন। পরবর্তীতে ‘বেইলী রোড’, ‘আজব প্রেম’, ‘জটিল প্রেম’সহ বেশকিছু ছবি দর্শকদের উপহার দেন।
করোনাকালীন এই সময়ে চলচ্চিত্রের অবস্থা খুবই খারাপ বলে অনেকে মন্তব্য করেন। এ নিয়ে আঁচল কী বলবেন? উত্তরে তিনি বলেন, করোনার কারণে চলচ্চিত্রের অবস্থা খুব ভালো না এটি সত্যি। এরমধ্যে সিনেমা হলও চালু হয়েছে। আমি মনে করি, সবকিছুর শেষে ভালো কিছু অপেক্ষা করে। আমরা যদি এক হয়ে কাজ করি তাহলে চলচ্চিত্রের সুদিন ফিরতে দেরি হবে না। ক্যারিয়ারের পাশাপাশি ‘ভুল’খ্যাত এই অভিনেত্রী তার বিয়ে নিয়েও কথা বলেন। এতো তাড়াতাড়ি বিয়ে করতে চান না বলে জানান তিনি। এ ছাড়া বিয়ের বিষয়টা পরিবারের ওপর ছেড়ে দিয়েছেন। বিয়ের বিষয়ে পরিবারের সিদ্ধান্তই মেনে নেবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =

Translate »