ট্রাম্পের নির্বাচনী প্রচারে তহবিল সংগ্রহের রেকর্ড গড়েছেন ইভাঙ্কা ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারে অংশ নিয়ে ৩৫ মিলিয়ন ডলার তহবিল সংগ্রহের রেকর্ড গড়েছেন তার মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। খবর ডেইলি মেইলের।
গত আগস্টের পর থেকে ইভাঙ্কা ট্রাম্প এ পর্যন্ত বাবার পক্ষে ৩০ টি নির্বাচনী অনুষ্ঠানে অংশ নেন। গত চারটি নির্বাচনী ইভেন্টে অংশ নিয়ে ইভাঙ্কা ১৩ মিলিয়ন ডলার সংগ্রহ করলেন ট্রাম্পের পক্ষে। এর মধ্যে একটি ইভেন্টেই সাড়ে চার মিলিয়ন ডলারের ফান্ড সংগ্রহ করেন ইভাঙ্কা। এর মধ্য দিয়ে ইভাঙ্কা সাবেক প্রেসিডেন্ট ওবামার তহবিল সংগ্রহের রেকর্ড ভাঙেন। ২০১৪ সালে ওবামা এক নির্বাচনী সভায় ৩ দশমিক ৮ মিলিয়ন ডলার তহবিল সংগ্রহ করে রেকর্ড গড়েছিলেন।
শনিবার ওহাইওর ওই প্রচারে ইভাঙ্কা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে একজন ‘যোদ্ধা’ হিসেবে অভিহিত করেন। তিনি বলেন, হোয়াইট হাউসে আরও চার বছরের জন্য ট্রাম্পকে দরকার।
৩ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনের জন্য ওহাইও একটি ‘ব্যাটলগ্রাউন্ড’ অঙ্গরাজ্য হিসেবে বিবেচিত হচ্ছে। নির্বাচনের আগে সেখানে হাজির হলেন ট্রাম্প-কন্যা ইভাঙ্কা।
ইভাঙ্কা দাবি করেন, প্রেসিডেন্ট ট্রাম্প তাঁর প্রতিশ্রুতির চেয়েও বেশি কিছু দিয়েছেন দেশকে। গত চার বছরে ট্রাম্প যুক্তরাষ্ট্রকে সঠিক পথেই নিয়ে গেছেন।
ইভাঙ্কা বলেন, ‘আমেরিকার এখন অন্য যেকোনো সময়ের চেয়ে হোয়াইট হাউসে আরও চার বছরের জন্য একজন যোদ্ধা দরকার। আমার বাবা প্রতিদিন প্রত্যেকের জন্য কঠোর লড়াই করছেন। এখন তাঁর জন্য, দেশের ভবিষ্যতের জন্য লড়াইয়ের সুযোগ এসেছে আমাদের সামনে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 16 =

Translate »