সাভারে ছয় বছরের শিশুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

সাভারে ছয় বছরের শিশুকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করায় শনিবার দুপুরে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদানের জন্য তাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার রাতে সাভারের ভাকুর্তা ইউনিয়নের নালিয়াসুর গ্রামের জমির আলীর বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ধর্ষকের নাম ইব্রাহিম খলিল ওরফে খলিল উল্লাহ (২২)। তিনি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার শিবপুর গ্রামের মৃত জাকিরুল ওরফে জাকির হোসেনের ছেলে।

মামলার এজাহার থেকে জানা যায়, ভাকুর্তা ইউনিয়নে ভাড়া বাড়িতে ৬ বছরের কন্যা শিশুকে একা রেখে সাভারের উলাইল এলাকার আল-মুসলিম গ্রুপের তৈরি পোশাক কারখানায় কাজ করতেন এক দম্পতি।

গত ২৮ অক্টোবর প্রতিদিনের মতো মেয়েকে বাসায় রেখে কাজে গেলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রতিবেশী যুবক খলিল শিশুটিকে মুখ চেপে ধরে গোসলখানায় নিয়ে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দেয়ায় ভয়ে কাউকে কিছু জানায়নি ভুক্তভোগী শিশুটি। কিন্তু পরের দিন ২৯ অক্টোবর আবারও শিশুটিকে বাসার পেছনে গলির ভেতর নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে খলিল।

এ ঘটনায় শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজনের জিজ্ঞাসাবাদে সবকিছু খুলে বলে।

বিষয়টি জানতে পেরে শুক্রবার রাতে ভুক্তভোগী শিশুটির বাবা খলিলকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত খলিলকে গ্রেপ্তার করেছে।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষক ইব্রাহিম খলিল ওরফে খলিলুল্লাহকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে সবকিছু স্বীকার করেছে। এ ঘটনায় শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদানের জন্য আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =

Translate »