তৃতীয় বিয়ে করলেন স্কারলেট জোহানসন

কোন ঘরই তার স্থায়ী হচ্ছে না। দু’ দুটো সংসার ভেঙেছে। এবার তৃতীয় বিয়ে করে নতুনভাবে ঘর সাজিয়েছেন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে খুবই সংক্ষিপ্ত আয়োজনে তিনি বিয়ে সেরেছেন। নতুন সঙ্গী আর কেউ নন, অভিনেতা কলিন জস্ট।

দুই তারকার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সেই ২০১৭ সালের মে মাসে। সেই থেকেই স্কারলেটের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান কমেডিয়ান কলিন জস্ট। এরপর তাদের বাগদান সম্পন্ন হয় ২০১৯ সালের মে মাসে। এবার ২০২০ সালের অক্টোবরের শেষ সপ্তাহে বিয়ে সারলেন তারা।

স্কারলেট জোহানসন প্রথম বিয়ে করেছিলেন ২০০৮ সালে ‘ডেডপুল’খ্যাত তারকা রিয়ান রিনল্ডসকে। সেই বিয়ে ভেঙে যায় ২০১১ সালে। এরপর ২০১৪ সালে দ্বিতীয়বার ঘর বাঁধেন রোমেইন ডাউরিয়াকের সঙ্গে। সে ঘরও ভাঙে ২০১৭ সালে। তার পর থেকেই ‘ম্যারেজ স্টোরি’খ্যাত অভিনেত্রী সম্পর্ক গড়েন কলিন জস্টের সঙ্গে।

মিলস অন হুইলস আমেরিকা নামের একটি দাতব্য সংস্থার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে তাদের বিয়ের ঘোষণা দেওয়া হয়। বিবৃতিতে বলা হয়, স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আয়োজনে কাছের মানুষদের উপস্থিতিতে তারকা জুটির বিয়ে সম্পন্ন হয়। তারা বিয়ের খরচ বাঁচিয়ে সেই অর্থ দান করেছেন দাতব্য সংস্থাটিতে। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে করোনা মহামারি পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে সংস্থাটিতে দান করার জন্যও আহ্বান করা হয়।

এদিকে, স্কারলেট জোহানসনকে আগামীতে দেখা যাবে মারভেলের প্রতীক্ষিত ‘ব্ল্যাক উইডো’ সিনেমায়। এতে নামভূমিকায় অভিনয় করছেন স্কারলেট। কোভিড পরিস্থিতির কারণে সিনেমাটির মুক্তির তারিখ কয়েকবার পরিবর্তন করা হয়েছে। আপাতত ২০২১ সালের মে মাসে সিনেমাটি বড় পর্দায় মুক্তি পাবে বলে আশা করা যাচ্ছে।

অপরদিকে কমেডিয়ান কলিন জস্ট সম্প্রতি তার আত্মজীবনী ‘অ্যা ভেরি পাঞ্চ্যাবল ফেস: অ্যা মেময়্যার’ প্রকাশ করেছেন। বইটি নিউইয়র্ক টাইমসের বেস্টসেলার তালিকায় জায়গা করে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *