পিছিয়ে গেল স্বপ্নধারা নিবেদিত সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন এর গ্রান্ড গালা ফাইনাল অনুষ্ঠানের তারিখ

“লক ডাউনের ঘরবন্দী জীবনে, মেতে উঠুন সুপ্ত প্রতিভা বিকাশ”
এই শ্লোগান নিয়েই এটিএন এম সি এল এবং আন্তর্জাতিক সংস্থা ফিডাফ-বাংলাদেশ ও এটিএন বাংলার যৌথ আয়োজনে সমগ্র বিশ্বে প্রথমবারের মতো গত ৮ জুন থেকে শুরু হয়েছিল সাউথ এশিয়ার দেশগুলো নিয়ে স্বপ্নধরা নিবেদিত “ সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন” এবং দুই বাংলার অনলাইন একক সংগীত ও একক অভিনয় প্রতিযোগিতা “আগামীর তারকা” ।
বাংলাদেশের ২০,০০০ প্রতিযোগী সহ ১০টি দেশের মোট ৫৫,০০০ প্রতিযোগী উক্ত আয়োজনে অংশগ্রহণ করে । প্রাথমিক বাছাই পর্ব থেকে সেমি ফাইনাল পর্ব শেষ করে জমকালো গ্রান্ড গালা ফাইনালের অপেক্ষায় স্বপ্নধরা নিবেদিত সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন । আগামী ৩১ শে অক্টোবর এ প্রতিযোগীতার গ্রান্ড গালা ফাইনাল লাইভ অনুষ্ঠিত হবার কথা থাকলেও প্রাকৃতিক দূর্যোগ এবং হিন্দু ধর্মাম্বলীদের শারদীয় দূর্গা পূজার কারণে অনুষ্ঠানটি আয়োজনের তারিখ পিছিয়ে আগামী ৭ই নভেম্বর গ্রান্ড গালা ফাইনাল আয়োজনের সিন্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ।

অনুষ্ঠানটি এটিএন মিডিয়া কমিউনিকেশন এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল ATN MCL (https://www.youtube.com/channel/UC7n-qWtpxFf__Nt45TiHOGw?view_as=subscriber)  এবং বাংলাদেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলা’তে বিকেল ৫.০০ থেকে সন্ধ্যা ৭.০০ পর্যন্ত সরাসরি সম্প্রচার করা হবে।

উল্লেখ্য, আগামী ৩১ শে অক্টোবর থেকে আগামীর তারকা প্রতিযোগীতার দ্বিতীয় রাউন্ড বিকেল ৪.৩০ থেকে ৬.৩০ পর্যন্ত প্রতি শনি ও মঙ্গলবার নিয়মিতভাবে অনুষ্ঠানটি এটিএন মিডিয়া কমিউনিকেশন এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল ATN MCL (https://www.youtube.com/channel/UC7n-qWtpxFf__Nt45TiHOGw?view_as=subscriber) সরাসরি সম্প্রচার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − two =

Translate »