হলুদ রঙা শাড়িতে নেহা কক্কর

হলদি অনুষ্ঠানে হলুদ রঙা শাড়িতে নেহা কক্কর, মাথায় চুমু খেলেন হবু স্বামী, নেটদুনিয়ায় ভাইরাল সেলেব জুটির ছবি

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের সাথে সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন রোহনপ্রীত সিং। শনিবার দিল্লিতে হতে চলেছে বিয়ের অনুষ্ঠান। আর এবার সামনে এল এই জুটির হলদি অনুষ্ঠানের। বেশ কয়েকদিন আগেই নেহা বলেছিলেন, ‘মেনু বিহা করদা হ্যায় তেনু’গায়ে হলুদের অনুষ্ঠানের নানা মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন নেহা।

হলুদ রঙের শাড়িতে অসাধারণ লাগছিলো গায়িকাকে। সঙ্গে মাথায় ফুলের সাজ, তাঁর সৌন্দর্য আরও খানিকটা বাড়িয়ে দিয়েছে। রোহনপ্রীতও হলুদ রঙের পাঞ্জাবি পড়েছিলেন। সঙ্গে হলুদ-নীল প্রিন্টেড উত্তরীয় এবং সাদা পাগড়ি পড়েছিলেন। এদিন হলদির অনুষ্ঠান শেষের পরে প্রেমের জোয়ারে ভাসলেন এই কাপল। একের পর এক প্রেমের, আদরের ছবি দেখা গিয়েছে। গায়িকার কপালে স্বামীর মিষ্টি চুম্বনের দৃশ্য আরও সুন্দর করে তুলেছে এই বিয়ের মহলকে।

সূত্রের খবর ২২ তারিখ দিল্লিতে বিয়ে রেজিস্ট্রার করেছেন এই জুটি। আর শনিবার সাত পাকে বাঁধা পড়বার পর আগামী ২৬ তারিখ মোহালিতে বসবে তাঁদের বিয়ের প্রথম রিসেপশন। তবে করোনা পরিস্থিতির জন্য কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতে হচ্ছে এই বিয়ের অনুষ্ঠান। পরিবারের লোকেদের সাথে হইহুল্লোড়ের ছবিও তিনি শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, নেহার দাদা, সঙ্গীত পরিচালক টনি কক্করকে। যদিও তাঁর দিদি সোনু কক্করকে ছবিতে দেখা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *