প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ: সেই যুবলীগ নেতার ঘরে মিলল পিস্তল-গুলি

নোয়াখালীর চাটখিলে অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে (২৯) ধর্ষণের মামলায় গ্রেপ্তার যুবলীগ নেতা শরীফ বাহিনীর প্রধান মজিবুর রহমান শরীফের (৩২) বাসা থেকে পিস্তল ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

অন্যদিকে এ ঘটনায় শরীফকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। চাটখিল উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ জাহাঙ্গীর উল্যাহ পাটোয়ারী ও যুগ্ম আহবায়ক সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মজিবুর রহমান শরীফকে নোয়াখলা ইউনিয়ন (পশ্চিম) যুবলীগের পদ থেকে বহিষ্কার করা হয়।

অভিযুক্ত শরীফ চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন যুবলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি। তিনি এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আনোয়ারুল ইসলাম জানান, ওই গৃহবধূর দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার শরীফকে থানায় ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তার কাছে অস্ত্র আছে বলে স্বীকার করেন। এরপর তাকে নিয়ে তার বাসা ও অফিসসহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এসময় শরীফের বসতঘর থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি মোবাইল ফোন, অফিস থেকে একটি বিয়ারের খালি ক্যান, এক বক্স কনডম, তিনটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, বুধবার ভোরে কৌশলে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে তার দুই সন্তানকে অন্য কক্ষে আটকে রাখেন শরীফ। এরপর অস্ত্রের মুখে তিনি ওই নারীকে ধর্ষণ করেন। এসময় গৃহবধূর বিবস্ত্র ছবি, ভিডিও ধারণ ও মোবাইল নম্বর নিয়ে বিষয়টি কাউকে জানালে পরিবারের সবাইকে হত্যার হুমকি দিয়ে চলে যান।

ওইদিন দুপুরে এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ চাটখিল থানায় মামলা করলে পুলিশ তখনই শরীফকে গ্রেপ্তার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *