কেমন যাবে আজকের দিনটি?

২২ অক্টোবর ২০২০ রোজ বৃহস্পতিবার বাংলা ৬ কার্তিক ১৪২৭।

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): উচ্চ শিক্ষার জন্য নিজেকে প্রস্তুত করতে হবে। শিক্ষার্জনে অনেক ত্যাগ স্বীকার না করতে পারলে সফলতা আসবে না। প্রতিটি জীবনে একজন যোগ্য শিক্ষকের প্রয়োজন হয়। আপনি আজ পেতে পারেন এমনই এক শিক্ষক বা গুরু। ভাগ্যান্বেষণে বিদেশ যাত্রার প্রয়োজন হতে পারে। সুযোগ বার বার আসে না।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): অপ্রত্যাশিত ধনলাভের দিন আজ। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে অথবা শেয়ার ব্যবসার জোরে আজ পকেটে আসবে কিছু অর্থ আসবে। খাদ্য দ্রব্য ও শস্যর বাণিজ্যেও লাভবান হতে পারবেন। তবে ঋণ থেকে শত হস্ত দূরে থাকতে হবে। পুরোনো কোনো মামলার হতে পারে যবনিকা পাত।

 

মিথুন রাশি (২১ মে-২০ জুন): নিজের উপস্থিত মেধা বুদ্ধি ও কৌশলের সমন্বয় করে আজ আর্থিকভাবে লাভবান হতে পারবেন। হতে পারবেন ব্যক্তিজীবনে সুখী। জীবন সঙ্গীর জন্য তার বহুদিনের প্রত্যাশিত উপহার কেনার সম্ভাবনা। দাম্পত্য সুখ শান্তিতে ভরে উঠবে আপনার জীবন।

 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): অনৈতিক কর্মকাণ্ডের হাতছানি আজ উপেক্ষা করতে হবে। লোভের ফাঁদে পা দিয়েছেন তো সব শেষ। গোপন সম্পর্ক থেকে বেড়িয়ে এসে স্বাধীন জীবন উপভোগ করুন। কর্মস্থলে সহকর্মী ও অধীনস্থ কর্মচারী সকলের না বলা কথাগুলো বুঝতে পারলে সম্মানিত হবেন। শুধু ভালোবাসা দিয়ে জয় করা যায় হৃদয়।

 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): প্রেমের স্বর্গীয় রূপটি বড়ই চমৎকার। সে রূপের স্বাদ যে আস্বাদন করেছে তার কাছে জগতের সকল কিছুই সুন্দর। শিল্প কলা ও সাহিত্যে তাইতো প্রেমের এতো জয়গান। পছন্দের মানুষটির হাতে হাত রেখে শুরু করতে পারেন নতুন জীবন। সন্তানকে প্রেমের শাশ্বত রূপটি অবগত করুন। সেও সম্মান দেখাতে বাধ্য।

 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): মায়ের কাছ থেকে পেতে পারেন জীবনের সবচেয়ে মূল্যবান কিছু উপদেশ। পৈতৃক স্থাবর সম্পত্তির সুষ্ঠ বণ্টনের সুযোগ আসবে। আত্মীয়স্বজনের সহায়তায় উচ্চ শিক্ষা বা জীবীকার জন্য বিদেশ যাত্রার স্বপ্ন পূরণ হতে পারে। গৃহে আত্মীয়দের আগমনে বহুদিনের খারাপ সময় থেকে উত্তরণ হবে।

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২অক্টোবর): বৈদেশিক যোগাযোগে দক্ষ হতে পারলে বাড়তি কিছু আয়ের সুযোগ আসবে। সকলেই অনলাইনে পণ্য বিক্রয়ের চেষ্টা করছে তা হলে আপনি কেনো পিছিয়ে। সাংবাদিকতা আর গণমাধ্যমে চাকরি করার সুযোগ পেলে তা লুফে নিন। কবি সাহিত্যিক ও প্রকাশকদের আজ সম্মানিত হওয়ার দিন।

 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আয় রোজগারের নিত্যনতুন পথে অনেক অভিজ্ঞতা অর্জিত হবে। খাদ্য দ্রব্য ও পোশাক পরিচ্ছদের ব্যবসায় লাভের মুখ দেখার সুযোগ আসবে। আর্থিক বিষয়ে আপনার দূরদর্শিতার ফলে সঞ্চয়ের ক্ষেত্রে একধাপ এগিয়ে যাবেন। আত্মীয় ও কুটম্বদের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ।

 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ আপনার সম্মানিত হওয়ার দিন। নিজের কাজের পুরস্কার পেতে পারেন। বেকারদের জীবনে চাকরি নামক সোনার হরিণটি ধরা দিতে পারে। নিজের মধ্যকার সকল জ্বালা যন্ত্রণা কাটিয়ে সাফল্য আদায় করতে সক্ষম হবেন। দাম্পত্য জীবনে ফিরে পাবেন সুখের ছন্দ।

 

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): পুজার ছুটি আর সরকারি ছুটির সুযোগে ঘুরতে যাওয়ার সম্ভাবনা প্রবল। করোনার বদ্ধ পরিবেশ থেকে মানসিক প্রশান্তির জন্য গ্রামের বাড়ির আত্মীয় স্বজনের সাথে মিলিত হতে পারেন। প্রবাসীদের দেশে আসার প্রচেষ্টা সফল হবে। যদিও ব্যয় বাড়বে, তবে আনন্দ বাড়বে বহুগুণ।

 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): বিত্তশালী বড় ভাই বোনের কাছ থেকে আসতে পারে কোন উপহার সামগ্রী। বাড়তি আয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করতে পারেন। ঠিকাদারি বা সাপ্লাইয়ের বাণিজ্যে আয় রোজগারের অপ্রত্যাশিত সুযোগ আসবে। বন্ধুদের সাথে দূরে বেড়াতে যাওয়ার সুযোগ হাতছাড়া করা ঠিক নয়।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): কর্মজীবনে সকল বাধা বিপত্তি ও শত্রুতা কাটিয়ে পদোন্নতি লাভে সক্ষম হবেন। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে হতে পারেন সম্মানিত। প্রভাবশালী ব্যক্তির সাহায্যে বেকারত্বের অভিশাপ থেকে বেড়িয়ে আসার যোগ প্রবল। জ্ঞানী পিতা বা পিতৃস্থানীয় চাচাদের কাছ থেকে শিখবেন জীবনের বাস্তব শিক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *