নারী রেফারিকে স্পর্শ করে বিতর্কে আগুয়েরো

আর্সেনালের বিপক্ষে জয় পেলেও বিতর্ক ছাড়েনি ম্যনসিটির। শনিবারের ম্যাচে ম্যানসিটির আর্জেন্টাইন ফুটবলার সার্জিও আগুয়েরোর এক কাণ্ডেই এ পরিস্থিতি সৃষ্টি হয়েছে। নারী রেফারিকে স্পর্শ করে বিতর্কে জড়িয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার। তার ওই ছোঁয়া স্পর্শকাতর ছিল বলে মনে করা হচ্ছে। ওই নারী রেফারির প্রতিক্রিয়া থেকে তেমনই মনে হয়েছে।

হাফটাইমের ঠিক আগে এই ধরনের ঘটনা ঘটিয়ে বসেন আগুয়েরো। সহকারি নারী রেফারি (লাইন্সম্যান) সিয়ান মাসে-এলিসের গায়ে স্পর্শ করে জন্ম দেন বিতর্কের। ম্যাচের প্রথমার্ধে লাইন্সওম্যানের দায়িত্বে থাকা সিয়ান ম্যাসি ইলিয়াসের দেওয়া থ্রোর সিদ্ধান্তে দ্বিমত পোষণ করেন আগুয়েরো। এরপর রেফারির কাঁধে হাত দিয়ে আলতো চাপ দেন ম্যানসিটি স্ট্রাইকার। হাত ছুঁয়ে দেন ইলিয়াসের পিঠে। ওই নারী রেফারি অস্বস্তি বোধ করায় আগুয়েরোর হাত সরিয়ে দেওয়ার চেষ্টা করেন।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ম্যাচ শেষ হওয়ার আগেই সমালোচনা শুরু হয়। ম্যাচ শেষে তাই সিটি কোচ পেপ গার্দিওয়ালাকে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয়। তবে ম্যানসিটি কোচ বিশেষ স্পর্শের বিষয়টি উড়িয়ে দিয়েছেন। জানিয়েছেন, আগুয়েরো তার দেখা অন্যতম ভালো মানুষ।

সাংবাদিকদের গার্দিওয়ালা বলেন, ‘আপনারা এগুলো কী বলেন। আমার পরিচিতদের মধ্যে আগুয়েরো অন্যতম ভালো একজন মানুষ। সমস্যা খুঁজলে অন্য কিছুতে খুঁজুন। তাই বলে এইটাতে খুঁজবেন না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 10 =

Translate »