​করোনা নেগেটিভ হয়েই ডেটিংয়ে মালাইকা

কোয়ারেন্টিন পর্বের ইতি টানলেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। করোনা নেগেটিভ হওয়ার পর আবার কাজে ফিরলেন শীর্ষ এই আইটেম কন্যা। তাকে সাদর অভ্যর্থনা জানাতে একটি ব্লগ লিখেছেন সনি টিভির নাচের শোয়ের সহ-বিচারক টেরেন্স লুইস। সেটে হলুদ শাড়ির সঙ্গে মানানসই হলুদ বিডসের হার পরে তাক লাগিয়েছেন মালাইকা। শো-এ মালাইকা ছাড়াও বিচারকের আসনে রয়েছেন ইলা অরুণ, গীতা কাপুর, ভারতী সিংহ, হর্ষ লিম্বাছিয়া।

মালাইকাকে এতোদিন মিস করছিলেন ইলা অরুণ। এ কথা জানিয়ে ব্লগে টেরেন্স লিখেছেন, তিন সপ্তাহ কোয়ারেন্টিন কাটিয়ে মালাইকা ফিরেছেন। ফলে এ সপ্তাহের ব্লগ তাকে নিয়েই।

শুধু তাই নয়, করোনামুক্ত হয়েই ডেটিংও করছেন মালাইকা। তার প্রেমিক অর্জুন কাপুরও সম্প্রতি করোনামুক্ত হয়েছেন। এরইমধ্যে তারা একে অপরের বাসায় যাতায়াত শুরু করেছেন। সম্প্রতি গাড়িতে তাদের একসঙ্গে দেখা যায়। এমনকি পাঁচ তারকা হোটেলের লবিতেও তাদের একসঙ্গে ডেটিং করতে দেখা গেছে।

এর আগে ৭ সেপ্টেম্বর করোনা আক্রান্ত হন মালাইকা আরোরা। ইনস্টাগ্রামে সেই খবর জানান তিনি নিজেই। বলিউড অভিনেতা অর্জুন কাপুর কোভিড আক্রান্ত হওয়ার পরেই মালাইকা সংক্রমিত হন। করোনা থেকে সেরে উঠে, ইনস্টাগ্রামে মালাইকা অনুভূতির কথা শেয়ার করেছেন।

তিনি জানান ঈশ্বরের আশীর্বাদে কোভিড-নাইনটিন আক্রান্ত হলেও তাকে খুব কষ্ট পেতে হয়নি। করোনা থেকে সেরে ওঠা মাত্রই মালাইকা শুরু করে দিয়েছেন শরীর চর্চা। ফিট রাখতে সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় জগিং করতেও দেখা যায় মালাইকাকে। পরনে ছিল সাদা টি শার্ট, কালো ও  বেগুনি রঙের জিম শর্টস। সঙ্গে স্পোর্টস স্যু। আর মাস্ক তো ছিলই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *