রশিদ খানের স্ত্রী আনুষ্কা শর্মা!

ভারতীয় ক্রিকেট অধিনায়কের স্ত্রী হয়ে গেলেন আফগান স্পিনারের স্ত্রী! হ্যাঁ, এমনটাই জানাচ্ছে- বিশ্বের বৃহত্তম সার্চ ইঞ্জিন গুগল। মজা নয়, সম্প্রতি এই ঘটনা নিয়েই উত্তাল নেটদুনিয়া। গুগল সার্চে আফগান ক্রিকেটার রশিদ খানের স্ত্রী লিখলেই দেখাচ্ছে- আনুষ্কা শর্মার নাম। কিন্তু বিরাটের স্ত্রীকে কেন রশিদের স্ত্রী বলছে গুগল?

বলিউড অভিনেত্রী আনুষ্কা ভারত অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী। ২০১৭-সালে  ইটালিতে বিয়ে করেন তাঁরা। বর্তমানে আনুষ্কা সন্তানসম্ভবাও। ‘ব্যান্ড বাজা বারাত’, ‘পিকে’, ‘সুলতান’-এর মতো সফল ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে।

অন্যদিকে আফগানিস্তানের স্পিনার রশিদ খানের জন্ম ১৯৯৮-তে। বর্তমানে তিনি আফগানিস্তান ক্রিকেট দলের অধিনায়ক। ২০১৫-সালে একদিনের ক্রিকেটে আবির্ভাব হলেও ২০১৮-র জুনে ভারতের বিরুদ্ধে টেস্টে অভিষেক হয় তার। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের সদস্য তিনি। কিন্তু তার সঙ্গে আনুষ্কার নাম কেন জড়িয়ে ফেলল গুগল?

২০১৮-সালে ভক্তদের সঙ্গে এক ইনস্টাগ্রাম চ্যাট সেশনে ছিলেন রশিদ। সেখানে তিনি প্রিয় অভিনেত্রী হিসাবে জানিয়েছিলেন আনুষ্কা শর্মা ও প্রীতি জিন্তার নাম। সে সময় বিষয়টি উঠে এসেছিল খবরের শিরোনামেও। বিষয়টি নিয়ে গুগলেও সার্চ হয়। সেই সময় থেকেই রশিদ খানের প্রিয় অভিনেত্রী হিসাবে জড়িয়ে যায় আনুষ্কার নাম। সেই সম্পর্ক গুলিয়ে ফেলে আনুষ্কাকে রশিদের স্ত্রী হিসাবেই দেখাতে শুরু করেছিল গুগল।

‘সবজান্তা’ গুগল রশিদ ও আনুষ্কার মধ্যে বৈবাহিক সম্পর্ক তৈরি করে ফেলেছে। কিন্তু মজার ব্যাপার হলো- রশিদ এখনও অবিবাহিত। গত জুলাইয়ে এক সাক্ষাৎকারে তাকে বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করা হলে উত্তরে রশিদ জানিয়েছিলেন, আফগানিস্তানকে ক্রিকেট বিশ্বকাপ জেতানোর পরেই বিয়ে করবেন তিনি। যদিও এ বিষয়টি নিয়েও আলোচনা-সমালোচনা কম হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *