মা হলেন অভিনেত্রী পূজা

মা হয়েছেন টলিউড ও টিভি অভিনেত্রী পূজা ব্যানার্জি। মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে তিনি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বলে জানিয়েছেন তার স্বামী কুণাল বর্মা।

 

প্রথম সন্তানের আগমনে বেজায় খুশি কুণাল। তিনি জানান, পূজা এবং ছেলে দু’জনই ভালো এবং সুস্থ আছে। সব ঠিক থাকলে খুব শিগগিরই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

অন্তঃসত্ত্বা হওয়ার কথা সামাজিকমাধ্যমে নিজেই জানিয়েছিলেন পূজা। সেই সময় খবর ছড়িয়েছিল, বিয়ের আগেই নাকি গর্ভবতী হয়েছিলেন তিনি। পরে জানা যায়, করোনা পরিস্থিতির কারণে বড় অনুষ্ঠান করে বিয়ে সারতে না পারলেও রেজিস্ট্রি করে বিয়ে সম্পন্ন করেছেন পূজা ও কুণাল।

করোনা পরিস্থিতি না থাকলে বড় অনুষ্ঠান করেই বিয়েটা সারার ইচ্ছে ছিল পূজা-কুণালের। তা সম্ভব হয়নি। এমনকি পূজার রেজিস্ট্রিতেও তার মা উপস্থিত থাকতে পারেননি। পরিস্থিতি ঠিক হলে বড় করে উদযাপন করার পরিকল্পনা রয়েছেন পূজা ও কুণালের।

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই সামাজিকমাধ্যমে নিয়মিত ছবি শেয়ার করেছেন পূজা। বেবি বাম্প’র বিশেষ ফটোশুটও করেছিলেন তিনি। তখন সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছিল অন্তঃসত্ত্বা পূজার এই সাহসী ছবিটিও।

২০০৮ সালে ‘তুঝ সং প্রীত লাগাই সাজনা’ হিন্দি ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করেছিলেন কুনাল-পূজা দু’জনে। এরপর একসঙ্গে পথ চলা শুরু। হিন্দি ধারাবাহিকের পাশাপাশি বাংলায় দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’, ‘হইচই আনলিমিটেড’র মতো সিনেমায় অভিনয় করেছেন পূজা। হিন্দিতে তাকে দেখা গেছে ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ সিনেমায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *