প্রলোভনের ফাঁদে ফেলে গৃহপরিচারিকাকে একাধিকবার ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

ভালো বেতনে কাজের প্রলোভনে রাজধানীর শেরে বাংলানগর এলাকায় গৃহপরিচারিকা (৩২) ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণকাণ্ডের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষিতাকে দফায় দফায় ধর্ষণ করে মো. সেলিম (৩৪) নামের ওই ব্যক্তি। এমনকি ধর্ষিতার কাছ থেকে মোটা অংকের টাকাও দাবি করে ধর্ষক।

এমন খবরের ভিত্তিতে রবিবার সকাল সোয়া আটটার দিকে র‌্যাব-২ এর একটি দল শ্যামলীবাগ আবাসিক এলাকার দুই নম্বর রোড থেকে ধর্ষিতার কাছ থেকে টাকা নেয়ার সময় ধর্ষক মো. সেলিমকে (৩৪) হাতেনাতে গ্রেফতার করে।

র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এটি একটি ভয়ঙ্কর ও জঘন্যতম ঘটনা। আমরা ধর্ষক সেলিমকে গ্রেফতার করে শেরে বাংলানগর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদেই ওই ধর্ষক তার সঙ্গে থাকা মোবাইলে ভিডিও রয়েছে বলে স্বীকার করেছে।

 

র‌্যাব সূত্র বলছে, গত দুই মাস আগে ভুক্তভোগী একটি বাসায় কাজে যাওয়ার সময় ধর্ষক সেলিম তাকে অন্যত্র আরো ভালো বেতনে কাজ করবে কিনা জানতে চায়। পরবর্তীতে ভিকটিম সম্মতি দিলে সেলিম তাকে শ্যামলী বাসস্ট্যান্ডের কাছাকাছি রাজ ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের ছয় তলার একটি রুমে নিয়ে গিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং তা মোবাইলে ধারণ করে।

পরবর্তীতে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ওই নারীকে গত দেড় মাস ধরে দফায় দফায় ধর্ষণ করে এবং তার কাছ থেকে বিভিন্ন সময় টাকা হাতিয়ে নেয়। তবে সর্বশেষ ওই নারীর কাছে আজ রবিবার ৫ হাজার টাকা চায় ধর্ষক সেলিম। সেলিমের বাবার নাম জামাল।

গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের উত্তর দূর্গাপুরে। বর্তমানে সে মিরপুর-২ দক্ষিণ পীরেরবাগের পাকা মসজিদের কাছে একটি বাসায় বসবাস করতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *