প্রভাস-দীপিকার সঙ্গে অমিতাভ

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। নাগ অশ্বিন পরিচালিত পরবর্তী সিনেমায় অভিনয় করবেন তিনি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করছেন প্রভাস ও দীপিকা পাড়ুকোন।

শুক্রবার (৯ অক্টোবর) মাইক্রোব্লগিং সাইট টুইটারে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ‘বিজয়ন্তি মুভিজ’-এর অ্যাকাউন্টে তথ্যটি জানিয়ে লেখা হয়েছে, ‘প্রাণঢালা অভিনন্দন, লাখো ভারতীয়ের গর্ব অমিতাভ বচ্চন। আমাদের পথচলা আরো বড় হলো।’

 

পরিচালক নাগ অশ্বিন বলেন, ‘অমিতাভ বচ্চন স্যার অনেকগুলোর মধ্যে আমাদের সিনেমা বেছে নিয়েছেন এজন্য নিজেকে সৌভাগ্যবান মনে করছি। এটি একটি পূর্ণাঙ্গ চরিত্র এবং আমার বিশ্বাস, তার মতো কিংবদন্তি তারকার জন্য উপযুক্ত।’

বর্তমানে ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং করছেন প্রভাস। এরপর নাগ অশ্বিনের এই সিনেমার শুটিং শুরু করবেন তিনি। আগামী বছরের শুরুতে শুটিং শুরুর পরিকল্পনা করছেন নির্মাতারা।

এদিকে পুরো ভারতজুড়েই সিনেমাটি মুক্তি দেওয়া হবে। এজন্য বেশ কয়েকজন তারকা অভিনেতাকে নেওয়ার পরিকল্পনা করেছেন নির্মাতারা। খুব শিগিগির সিনেমাটির অন্য অভিনয়শিল্পীদের নাম ঘোষণা করা হবে বলে জানা গেছে।

প্রভাসের এই সিনেমা ছাড়াও রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয় করবেন অমিতাভ। আয়ান মুখার্জি পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন— মৌনি রায়, নাগার্জুনা, ডিম্পল কাপাডিয়া প্রমুখ। এদিকে নাগ অশ্বিনের এই সিনেমা ছাড়াও ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’-এ অভিনয় করবেন প্রভাস। অন্যদিকে, সকুন বাত্রার একটি সিনেমার শুটিং শুরু করছেন দীপিকা। হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন এই অভিনেত্রী। পাশাপাশি রণবীর সিংয়ের সঙ্গে ‘৮৩’ সিনেমায় দেখা যাবে দীপিকাকে।

Leave a Reply

Your email address will not be published.