তিন শিশুকে ধর্ষণের অভিযোগে বাড়ির মালিক গ্রেফতার

আশুলিয়া তিন শিশুকে ধর্ষণের অভিযোগে বাড়ির মালিক হেলাল উদ্দিনকে (৫৭) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত ৬ অক্টোবর তৈয়বপুর এলাকায় ওই লোকের বাড়িতে ধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়েছে।

পুলিশ ও শিশুদের পারিবারিক সূত্র জানায়, দুই জমজ বোন তাদের বাবা-মায়ের সঙ্গে আশুলিয়ার তৈয়বপুর এলাকার হেলালের বাড়িতে ভাড়া থাকে। গত ৬ অক্টোবর তাদের বাবা-মা প্রতিদিনের মতো পোশাক কারখানায় কাজ করতে যায়। এই সুযোগে বাড়ির মালিক ওই দুই জমজ বোনকে খাবার ও কোমল পানীয় কিনে দেওয়ার কথা বলে তার কক্ষে নিয়ে যায়। এসময় তাদের সঙ্গে প্রতিবেশী আরেকটি শিশু ছিল। তিনটি শিশুকেই ধর্ষণের অভিযোগ ওঠে।

এদিকে বাবা-মা কারখানা থেকে বাড়িতে আসলে তাদের কাছে ঘটনাটি খুলে বলে শিশুরা। তবে বাড়ির মালিক বিষয়টি কাউকে না জানাতে তাদের ভয়ভীতি দেখায়। পরে বৃহস্পতিবার স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে ঘটনাটি অবহিত করে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাড়ির মালিককে গ্রেফতার করে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.