গৃহবধূ ধর্ষণ মামলার আরও ২ আসামি গ্রেফতার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূ ধর্ষণ মামলার আরও ২ আসামি কালাম ও মাইনুদ্দিন সাহেদকে গ্রেফতার করেছে র‌্যাব।

কালামকে কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব ১১-এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল খন্দকার সাইফুল আলম জানান, আত্মগোপনে থাকা কালাম ওই গৃহবধূকে নির্যাতনের দিন ঘটনাস্থলে উপস্থিত ছিল। সে দেলোয়ার বাহিনীর সক্রিয় সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। গত রাতেই তাকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কমকর্তা।

এদিকে, নির্যাতনের ঘটনায় আরেক আসামী মাঈনুদ্দিন সাহেদকে নোয়াখালী থেকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এ মামলায় মোট গ্রেফতার ১০ জন।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার এখলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকায় ওই গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখেন স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এ সময় ওই গৃহবধূকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে তার ভিডিও চিত্র ধারণ করে বিভিন্ন অংকের টাকা দাবি ও শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য কুপ্রস্তাব দেয়।

চাহিদা অনুযায়ী টাকা না পেয়ে গত রোববার (৪ অক্টোবর) বিকেলের দিকে ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ঐ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে যায়। এতে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে দীর্ঘ একমাস অভিযুক্ত স্থানীয় বখাটেরা গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখলে পুরো ঘটনা থেকে যায় স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে।

স্থানীয়রা বলছে, গত মাসের (২ সেপ্টেম্বর) উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী নির্যাতিত গৃহবধূ এতোদিন বখাটেদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *