ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস খাদে, নিহত ৩

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩ জন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১২ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৭ অক্টোবর) বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালান।

স্থানীয়রা জানান, বেলা ১টার দিকে ঢাকা থেকে হবিগঞ্জগামী দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী এসি বাস বিপরীত দিক থেকে আসা আরেকটি দ্রুতগামী মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ও বাসের যাত্রীসহ ৩ জন মারা যান।

খবর পেয়ে স্থানীয়দের পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে পুলিশ ও সরাইল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করেন। হতাহতদেরকে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠানো হয়। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানাতে পারেননি পুলিশসহ সংশ্লিষ্টরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান জানান, দুর্ঘটনাস্থলে দুই জন এবং মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়ার পর একজনসহ মোট ৩ জন মারা গেছেন। আহতদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া সরাইল ফায়ার স্টেশনের লিডার রিয়াজ মুহাম্মদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে তারে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করেন। তবে বাসের নিচে তল্লাশি করা হয়েছে। অবশিষ্ট কাউকে আর পাওয়া যায়নি বলে নিশ্চিত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *