বিএনপি প্রার্থী সালাহউদ্দিনের গাড়িতে হামলা-ভাঙচুর

ঢাকা-৫ উপনির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদকে বহনকারী গাড়িতে হামলা হয়েছে। এতে সালাহউদ্দিন অক্ষত থাকলেও হামলায় গাড়ির বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর সমর্থকরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন ধানের শীষের প্রার্থী।

বুধবার দুপুরে নির্বাচনী গণসংযোগ শেষে যাত্রাবাড়ীতে প্রধান নির্বাচনী অফিসে ফেরার পথে ডেমরা বামৈল ব্রিজের উপর তার গাড়িতে হামলা চালানো হয়। ছাত্রলীগ-যুবলীগের ১৫-২০ নেতাকর্মী মিছিলসহ হঠাৎ দৌড় এসে অতর্কিত হামলা চালিয়ে সালাহউদ্দিন আহমেদের গাড়ির গ্লাস ভেঙে ফেলে।

নির্বাচনী প্রচারণায় এমন হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি প্রার্থী।

আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর এক বক্তব্যের সমালেচনা করে সালাহউদ্দিন আহমেদ বলেন, আওয়ামী লীগের প্রার্থী নাবালক ও অর্বাচীন। রাজনীতি ও নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সম্পর্কে কোন ধারণা তার নাই। তিনি একদিকে আমাকে বহিরাগত বলে সম্পূর্ণ ফালতু অপপ্রচার চালায় আবার আমার গণসংযোগে হামলা চালায়।

ধানের শীষের এই প্রার্থী বলেন, ‘আমি সালাহউদ্দিন আহমেদ এই এলাকার তিন তিনবারের নির্বাচিত সংসদ সদস্য। এ এলাকার ৯০ ভাগ উন্নয়ন আমার হাত ধরে হয়েছে। আমার প্রচারণায় অতর্কিত হামলা করে সে এ এলাকার জনগণের মনে আঘাত করেছে এবং রাজনীতিতে তার নাবালকতার পরিচয় দিয়েছেন।

এর আগে ডেমরার বামৈল ব্রিজ থেকে শুরু করে বামৈল বাজার, ডগাইর নতুনপাড়াসহ কয়েকটি এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *