শ্বশুড়ের হাতে ধর্ষণের শিকার

বগুড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে তার শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত শ্বশুড়ের নাম মিলন মিয়া। তিনি ভয়-ভীতি দেখিয়ে দিনের পর দিন তার পুত্রবধূকে ধর্ষণ করেন। ৫ অক্টোবর, সোমবার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়ন থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় সোমবার বিকেলে বগুড়ার আদালতে ২২ ধারায় জবানবন্দিও দিয়েছেন ভুক্তভোগী ওই পুত্রবধূ। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এই তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে ওসি এসএম বদিউজ্জামান জানান, প্রায় চার বছর আগে মিলন মিয়ার ছেলের সাথে ওই নারীর বিয়ে হয়। তার স্বামী পরিবহণ শ্রমিক। তাই প্রায় রাতেই বাড়িতে থাকতেন না তার স্বামী। এই সুযোগে বিয়ের কিছুদিন পর থেকেই শ্বশুড় মিলন তাকে ধর্ষণ করতে শুরু করেন।

তিনি আরো জানান, হত্যার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করেন তিনি। এরপর বিষয়টি তার স্বামী-শাশুড়ি এবং বাবা-মাকেও জানান ওই নারী। কিন্তু এরপরও শ্বশুরের নির্যাতন বন্ধ হয়নি। এরপর সোমবার থানায় গিয়ে ধর্ষণের অভিযোগে মামলা করেন তিনি।

পুলিশ কর্মকর্তা আরো জানান, মামলা দায়ের করার পর দুপুরের দিকে অভিযুক্ত মিলন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও নির্যাতনের শিকার ওই গৃহবধূ সোমবার বিকেলে বগুড়ার আদালতে ২২ ধারায় জবানবন্দিও দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.