ট্রাম্পের আরোগ্য কামনায় শেবাগ

মারণ‌ করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) এবং তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প (Melania Trump)। শুক্রবারের এই খবরে বিশ্বজুড়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। আর ট্রাম্পের কোভিড (Covid-19) পজিটিভ হওয়ার কথা সামনে আসতেই অনেকে আবার মিমও বানাতে শুরু করেছেন। কারণ অবশ্যই করোনা নিয়ে ট্রাম্পের উদাসীন মনোভাব। এই পরিস্থিতিতে ট্রাম্পকে নিয়ে মজা করে টুইট করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)।

 

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় বীরেন্দ্র শেহওয়াগ। শুধু খেলাধূলা নয়, এর বাইরে রাজনীতি, বিদেশের খবর – সব কিছু নিয়েই ওয়াকিবহাল তিনি। সেই প্রসঙ্গে টুইটও করেন। আবার অনেক সময় সেলব্রিটি বা বিখ্যাত ব্যক্তিদের সঙ্গে মজা করে টুইট করে থাকেন। ঠিক এবার যেমন করলেন ট্রাম্পকে উদ্দেশ্য করে। সাধু বেশে নিজেরই একটি ছবি পোস্ট করে বীরু লেখেন, ‘‌‘ট্রাম্পকে ‌কোভিডের মোকাবিলা করার জন্য বাবা শেহওয়াগের আশীর্বাদ। গো করোনা গো করোনা গো।’‌’‌

 

 

এদিকে, এর আগে বৃহস্পতিবার রাতে মার্কিন (America) প্রেসিডেন্ট টুইট করে জানিয়েছিলেন, তাঁর শীর্ষ উপদেষ্টা হোপ হিকস করোনায় আক্রান্ত হয়েছেন। এরপরই ডোনাল্ড ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প হোম কোয়ারেন্টাইনে যাওয়ার পাশাপাশি নমুনাও পরীক্ষা করান। শুক্রবার জানা যায়, তাঁদের দুজনের নমুনা পরীক্ষার ফলাফলই পজেটিভ এসেছে। হোয়াইট হাউস সূত্রে খবর, গত মঙ্গলবার নির্বাচনী বিতর্কসভায় অংশ নেওয়ার জন্য মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ওহাইয়ো গিয়েছিলেন হোপ হিকস। তারপর থেকে তাঁর সঙ্গেই ছিলেন। বৃহস্পতিবার মার্কিন প্রেসিডেন্টের শীর্ষ উপদেষ্টার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। এরপরই মার্কিন প্রেসিডেন্ট ও তাঁর স্ত্রীর নমুনা পরীক্ষা করা হয়েছিল। শুক্রবার তার ফলাফল পজেটিভ আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *