করোনা আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী, ভর্তি হাসপাতালে

ফের করোনার থাবা পড়ল টালিউডে। এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় টালিউড অভিনেতা সোহম চক্রবর্তী।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গত সোমবার সোহমের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এটা জানার পর ওইদিনই কলকাতার অ্যাপলো হাসপাতালে ভর্তি হন তিনি। এছাড়া তার স্ত্রী ও দুই ছেলের নমুনা পরীক্ষা করা হয়। তবে তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনায় আক্রান্তের বিষয়ে সোহম আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও কোনো ঝুঁকি নিতে চান না তিনি। রিপোর্ট পাওয়ার পর পরই তিনি পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে হাসপাতালের দারস্থ হন। তবে বর্তমানে সোহমের অবস্থা খুব একটা আশঙ্কাজনক নয়। এরআগে রবিবার আক্রান্ত হন টালিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ও বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল।

সোহমের আগে করোনায় সপরিবারে আক্রান্ত হয়েছিলেন টালিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। তার স্বামী নিসপাল রানেসহ বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক এবং মা দীপা মল্লিকও আক্রান্ত হয়েছিলেন। এই মহামারীর কবলে পড়তে হয়েছে নীল ভট্টাচার্য,দেবযানী চট্টোপাধ্যায়, সায়ক চক্রবর্তীদের।

প্রসঙ্গত, কলকাতায় দৈনিক ৩ হাজারের বেশি আক্রান্ত হচ্ছে করোনায়। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬২ জনের। যার মধ্যে শুধু কলকাতারই ১৫ জন। আর উত্তর ২৪ পরগনার ১১ জন। আক্রান্তও প্রায় ৭০০ জন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *