এবার ‘ওয়াই ক্যাটাগরি’ নিরাপত্তা চাইলেন পায়েল

বলিউড নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌনহেনস্তার অভিযোগ দায়ের করে সম্প্রতি সংবাদের শিরোনাম হন মডেল ও অভিনেত্রী পায়েল ঘোষ। তার বিরুদ্ধে অভিযোগের পরেই আতঙ্কে রয়েছেন এ অভিনেত্রী। এ থেকে পরিত্রাণ পেতে কঙ্গনার মতো ‘ওয়াই ক্যাটাগরি’র নিরাপত্তার দাবি করেছেন তিনি।

এসবের পাশাপাশি প্রথমে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাওয়ালে এবং পরে মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গেও দেখা করেন পায়েল ঘোষ। সবকিছু মিলিয়ে মি টু ক্যাম্পেনে সামিল হওয়ার পর এবার পায়েল ঘোষ নিয়মিত খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌ হেনস্তার অভিযোগ দায়েরের পর তাকে যদি কখনও মৃত অবস্থায় পাওয়া যায়, তাহলে সুশান্তের মতো অবসাদগ্রস্ত বলে তাকেও দাগিয়ে দেওয়া হবে বলে অভিযোগ করেন পায়েল। শুধু তাই নয়, মুম্বাইয়ের ওশিওয়াড়া থানায় ইতিমধ্যেই পায়েল এফআইআর দায়ের করেছেন। শিগগিরই অনুরাগ কাশ্যপকে বয়ান রেকর্ড করার জন্য ডাকা হবে বলেও জানা যাচ্ছে। এসবের মধ্যে এবার প্রকাশ্যে এল, পায়েলের নিরাপত্তার বিষয়টি।

এর আগে এক সাক্ষাৎকারে পায়েল দাবি করেন, ২০১৫-১৬ সালের দিকে নির্মাতা অনুরাগ কাশ্যপের কাছে অডিশনের জন্য তিনি গিয়েছিলেন। ওই সময় পায়েলকে একা ঘরে ডেকে নিয়ে গিয়ে নীল ছবি চালিয়ে যৌন হেনস্তা করেন অনুরাগ কাশ্যপ। এমনকী, তিনি ডাকলে হুমা কুরেশি, রিচা চাড্ডাদের মতো অভিনেত্রীরাও অনুরাগের কাছে হাজির হয়ে যান বলেও নাকি পায়েলকে জানান চলচ্চিত্র পরিচালক। ওই ঘটনার পর পায়েল কোনওক্রমে সেখান থেকে বেরিয়ে যান। ফের আর কোনওদিন তিনি অনুরাগের মুখোমুখি হননি বলে জানান পায়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *