মাস্ক পরলেও লিপস্টিক পরতেই হবে : শ্রাবন্তী

কলকাতার সিনেমার বড় নাম শ্রাবন্তী চ্যাটার্জি। দীর্ঘদিন ধরেই তিনি ওপার বাংলার সিনেমার চাহিদাসম্পন্ন নায়িকা। বিগ বাজেটের সব ছবিতে উপহার করে পেয়েছেন সাফল্য। অভিনয়, গ্ল্যামার আর চমৎকার ব্যবহারে তিনি মুগ্ধ করে রেখেছেন দর্শক।

এই অভিনেত্রীর স্টাইল ও ফ্যাশনও পছন্দ তার ভক্তদের। সবসময়ই পরিপাটি থাকতে ভালোবাসেন। সাজগোজ যেমনই হোক তিনি লিপস্টিক পরতে ভুলেন না একদমই। বলা চলে লিপস্টিকের প্রতি তার রয়েছে বিশেষ দুর্বলতা। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে নিজের সাজ-ফ্যাশন নিয়ে বলতে গিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই আভাসই দিলেন।

তিনি বলেন, ‘আমার গয়না খুব বেশি পরতে ভালো লাগে না। যতটা না পরলে নয়, যতটুকুতে আমি স্বচ্ছন্দ, ঠিক ততটাই পরি। তবে লিপস্টিকটা থাকবেই। মাস্ক পরলেও আমি লিপস্টিক পরি আর পরবোও। ওটা আমার পছন্দ।’

তবে করোনার কারণে এবারের পূজায় বিষাদের ছায়া মিশে থাকবে বলে মন খারাপ তার। বললেন, ‘পুজো প্রায় এসেই গেল, তবুও পুজো পুজো গন্ধটা কেমন যেন উধাও। মহালয়ার এতদিন পরেও বাঙলির মন থেকে পুজোর আনন্দটা কে যেন চুরি করে নিয়েছে। ২০২০-র দুর্গপুজোটা ঠিক যে কেমন হতে চলেছে, এর সদুত্তর প্রায় কারোর কাছেই নেই। এই মহামারীতে কীভাবে পুজো কাটাবো সেটাই ভাবছি। পরিবারের সঙ্গে, আর খুব কাছের লোকজনের সঙ্গেই আমার ২০২০-র পুজোটা কাটবে বলে মনে হচ্ছে। বাইরে যাওয়া হবে না।’

পূজায় নিজের সাজ নিয়ে শ্রাবন্তী জানান, পূজার সময় তিনি ট্রাডিশনাল সাজ ও পোশাক পছন্দ করেন। বাঙালিয়ানাটা যেন পারফেক্টলি ফুটে উঠে সে চেষ্টা করেন। তাই শাড়ি পরবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *