দীপিকা-সারা-রাকুলদের ফোন নিয়ে নিলো এনসিবি

সুশান্ত সিংয়ের মৃত্যুর পর একের পর এক রহস্য উন্মোচিত হচ্ছে বলিউডে। তার হত্যার তদন্তে বলিউডের তারকাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়টি উঠে আসে সম্প্রতি।

এই মাদককাণ্ডে উঠে এসেছে দীপিকা, সারা, শ্রদ্ধা ও রাকুল প্রীতের নামও। মাদককাণ্ডে জিজ্ঞাবাদের জন্য শনিবার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে হাজির হয়ে জবানবন্দি দিয়েছেন বদীপিকা পাড়ুকোন।

দীপিকা ছাড়াও সারা আলি খান ও রাকুল প্রীতকেও সমন পাঠানো হয়।এনসিবির অফিসে এই তিন তারকা হাজির হলে তাদের ফোন জব্দ করা হয়। সেগুলো ফরেনসিকে পাঠানো হবে পরীক্ষার জন্য।

শনিবারের জেরায় ড্রাগ চ্যাটের কথা স্বীকার করলেও তিনি ড্রাগ নেননি বলে দাবি করেছেন দীপিকা পাড়ুকোন। আবারও তাকে ডাকা হতে পারে। এদিকে মাদক যোগে নাম জড়ানোয় অভিনেত্রী রাকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। তার বিরুদ্ধেও মাদক নেয়ার অভিযোগ উঠেছে। জিজ্ঞাসাবাদে রকুল প্রীত স্বীকার করেছেন, তিনি রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদকের বিষয় কথা বলেছেন।

 

তবে ড্রাগ নেয়ার কথা অস্বীকার করেছেন শ্রদ্ধা কাপু। তবে সুশান্তকে সেটে ড্রাগ নিতে দেখেছেন বলে জানিয়েছেন তিনি। কেদারনাথ ছবির শ্যুটিং এর সময় সুশান্তের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা স্বীকার করেন সারা আলী। একসঙ্গে পার্টিতেও গিয়েছেন। তবে তিনি নিজে মাদক নেননি বলেই জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *