‘কোন কিছুই আর আমাকে অবাক করে না’

লুইস সুয়ারেজকে শুক্রবার আবেগময় এক বিদায় জানিয়েছেন লিওনেল মেসি। বার্সেলোনা সুয়ারেজকে অ্যাথলেটিকো মাদ্রিদের কাছে বিক্রি করার একদিন পর উরুগুয়ের এই স্ট্রাইকারকে অশ্রুসিক্ত বিদায় জানানো হয়।
ইনস্টাগ্রামে এক পোস্টে মেসি লিখেছেন, ‘আজ যখন আমি ড্রেসিং রুমে যাই, তখন ভয়াবহ সত্য আমাকে আঘাত করে। আপনি আপনার অবস্থান অনুযায়ী সমাদৃত হবার দাবী রাখেন। সে ছিল ক্লাবের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন। তারা যা করেছে তাতে বরখাস্ত হওয়া উচিৎ নয়। সত্যি কথা হল এখন আর কিছুই আমাকে অবাক করে না।’
ক্লাবের সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ’র সঙ্গে মেসির দীর্ঘ দিনের বিরোধ রয়েছে। ওই বিরোধটি মাথাচড়া দেয় আগস্টে চ্যাম্পিয়ন্স লীগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে বার্সেলোনার ৮-২ গোলের পরাজয়।
মেসি বার্সেলোনা ছেড়ে যাবার আপ্রান চেষ্টা করেছেন। কিন্তু শেষ পর্যন্ত চুক্তির শেষ বছরটি সেখানেই কাটাতে বাধ্য হন তিনি। তবে তার দুই ঘনিষ্ট সহচর সুয়ারেজ ও চিলি তারকা আরতুরো ভিদাল ক্লাব ছেড়ে গেছেন।
ফ্রি ট্রান্সফার ফিতে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়ে অ্যাটলেটিকো মাদ্রিদে পাড়ি জমিয়েছেন ৩৩ বছর বয়সি উরুগুয়ে তারকা লুইস সুয়ারেজ। তিনি যদি সেখানে ভাল করতে পারেন তাহলে কিছু অর্থ লাভ করবে বার্সেলোনা। বার্সেলোনার হয়ে এ পর্যন্তত ১৯৮টি গোল করেছেন সুয়ারেজ। ক্লাব ইতিহাসে এটি তৃতীয় সর্বোচ্চ।
বৃহস্পতিবার ক্লাবে তাৎক্ষণিক এক বিদায় অনুষ্ঠানে কেঁদে ফেলেন সুয়ারেজ। এ সময় তিনি বলেন,‘ আমি প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম সেটি প্রমানে নতুন অনুপ্রেরনা নিয়ে খেলা চালিয়ে রাখতে যাচ্ছি।
লিও এবং আমার মধ্যে সম্পর্কের কথা সবাই জানে। ইতোমধ্যে উরুগুয়ে-আর্জেন্টিনা ম্যাচের সময় আমি তার বিপক্ষে খেলেছি। একে অপরের বিপক্ষে খেলা মানে পারস্পরিক অনুভূতি চলে যাওয়া নয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *