বলিউডের অনেক নায়কের যৌন লালসার শিকার কঙ্গনা

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন কলকাতার মেয়ে ও দক্ষিণী অভিনেত্রী পায়েল ঘোষ। তার এই অভিযোগের পরই ফের তোলপাড় শুরু হয়েছে বলিডে। পায়েলের সমর্থনে পুরনো বন্ধু অনুরাগ কাশ্যপের গ্রেফতারের দাবি তুলে কঙ্গনা রানাউত জানান, আসলে গোটা বলিউড যৌন শিকারিতে পূর্ণ। তারা নামেই বিয়ে করেন। আর আশা করেন, রোজ নতুন, অল্প বয়সী মেয়েরা তাদের খুশি করবেন।

অল্প বয়সী ছেলেদের ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। আমি আজ প্রতিষ্ঠিত, আমার হয়ত বলার দরকার নেই, তবে অনেক মেয়েরই পায়েল ঘোষের মতো পরিস্থিতি হয়। কঙ্গনার দাবি, তিনিও বলিউডের অনেক নায়কের যৌন লালসার শিকার হয়েছেন।

কঙ্গনা টুইটে লেখেন, ‘পায়েল ঘোষ আজ যা বলছেন বলিউডের বহু বড় বড় নায়ক, আমার সঙ্গেও ঠিক একই কাজ করছেন। আচমকাই ভ্যান বা ঘরের দরজা লক করে অশ্লীল আচরণ করেছে। কোনও পার্টির ডান্স ফ্লোরে বন্ধুত্বপূর্ণ নাচের সময় যৌন হেনস্থা করেছে।’

এখানেই শেষ নয়, কঙ্গনা লেখেন, ‘অনুরাগ এমনটা করে থাকতেই পারেন, যেটা পায়েল ঘোষ ওর সঙ্গে ঘটেছে বলে দাবি করেছেন। অনুরাগ তার প্রত্যেক পার্টনারকে প্রতারিত করেছেন, একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। প্যান্থম (অনুরাগের প্রাক্তন প্রযোজক সংস্থা) তো পুরো অসৎ চরিত্রের লোকজনে ভরপুর। আমি আগেও ওই সব নির্যাতিতাদের সমর্থন করেছি, আজও করব। স্বাধীনচেতা আমার বিরুদ্ধে প্রচার করতেই পারে।’

এদিকে তার পাশে দাঁড়ানোর জন্য কঙ্গনাকে ধন্যবাদ জানিয়েছেন পায়েল ঘোষ। যদিও পায়েলের আনা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন অনুরাগ কাশ্যপ। এই পরিস্থিতিতে তিনি পাশে পেয়েছেন তাপসী পান্নু, স্বরা ভাস্কর, হনসল মেহেতাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *