করোনা দূরে রাখতে রোজ বয়ফ্রেন্ডের স্পার্ম পান করেন এই যুবতী

করোনা দূরে রাখতে রোজ বয়ফ্রেন্ডের স্পার্ম পান করেন এই যুবতী

COVID-19-এর কোপ থেকে বাঁচতে নানাজন নানারকমভাবে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর চেষ্টা করছেন। কেউ আয়ুর্বেদে ভরসা রাখছেন তো কেউ শরীরচর্চায়। কিন্তু ৩২ বছরের এক ব্লগার ইমিউনিটি বাড়াতে করছেন, তা শুনে চোখ কপালে উঠতে পারে। এই যুবতীর দাবি, তিনি নাকি প্রতিদিন তাঁর বয়ফ্রেন্ডের স্পার্ম দিয়ে স্মুদি বানিয়ে পান করছেন! এতেই নাকি দূরে থাকবে মারণ করোনা ভাইরাস।

করোনা সংক্রমণ নিয়ে যেমন অনেকে মধ্যে নানা মিথ এখনও রয়েছে, তেমনই এর থেকে উপায়ের আজব আজব সব পথেরও ব্যাখ্যা মিলেছে। কিন্তু ট্র্যাসি কিসের মতো দাবি আগে কেউ করেছেন কি না, মনে পড়ে না। দোহারা সুন্দর চেহারা। দুর্দান্ত ফিট। নিয়মিত শরীরচর্চা করেন। তাই কীভাবে নিজেকে সুস্থ রাখতে হয়, এ বিষয়ে তাঁর জ্ঞান নেহাত মন্দ নয়। বাকিংহামশায়ারের সেই ট্র্যাসিই জানাচ্ছেন, কোভিড থেকে নাকি তাঁকে সুরক্ষিত রাখে বীর্জ! তাঁর বয়ফ্রেন্ডের স্পার্ম কখনও সরাসরি আবার কখনও স্মুদি বানিয়ে পান করেন। ভাবতেও অস্বস্তিকর লাগছে হয়তো। কিন্তু এর জন্য পক্ত যুক্তিও দিয়েছেন ট্র্যাসি।

লাস্যময়ী ব্লগার জানাচ্ছেন, স্পার্মে বেশি পরিমাণ ভিটামিন C, ক্যালসিয়াম ও ম্যাগনেসিয়াম থাকে। এই সবই স্বাস্থ্যের পক্ষে উপকারী। আর ভিটামিন C দেহে সঞ্চিত থাকে না। তাই যে সমস্ত খাবারে এই ভিটামিন আছে, তা নিয়মিত খেতে হয়। তাছাড়া এত উপকারী একটা জিনিস যখন বিনামূল্যেই পাওয়া যাচ্ছে, তখন আর অসুবিধা কোথায়? দিনে একটা খেলেই যথেষ্ট। এতে শরীর অনেকখানি পুষ্টি পায়। ট্র্যাসির কথায়, “এটা আমার দৈনন্দিন জীবনের আর পাঁচটা কাজের মতোই।

চিকিৎসকরা কি এ ব্যাপারে এক মত? না, একেবারেই নয়। তাঁরা সাফ জানিয়ে দিচ্ছেন, এটাও আর পাঁচটা মিথের মতোই। স্পার্ম খেলে করোনা মোকাবিলা করা যাবে, এমন কোনও প্রমাণ এখনও মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *