“নিজের জীবন বাঁচান কারণ ময়ূরের সাথে প্রধানমন্ত্রী ব্যস্ত”: রাহুল গান্ধী

আজ থেকে শুরু হওয়া ভারতীয় সংসদের বর্ষবরণের অধিবেশনটির প্রথম অংশ অনুপস্থিত রাহুল গান্ধী প্রায়শই বলেছিলেন যে সরকারের অপরিকল্পিত করোনভাইরাস লকডাউনের ফলে প্রাণহানির ঘটনা ঘটে এবং লক্ষ লক্ষ বেকার হয়ে পড়েছে।

কংগ্রেস নেতা রাহুল গান্ধী, যিনি মহামারীটি পরিচালনা করার বিষয়ে সরকারকে নিয়ে প্রতিনিয়ত সমালোচনা করে আসছিলেন, আজ সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আবারও আক্রমণ করেছিলেন কারণ তিনি বলেছিলেন যে প্রধানমন্ত্রী ময়ূর নিয়ে ব্যস্ত থাকায় দেশের মানুষকে “নিজের জীবন বাঁচাতে হবে”।

“ভারতের করোনাভাইরাস কেস এই সপ্তাহে ৫০ লক্ষ অতিক্রম করবে এবং বিরাজমান রোগী ১০ লক্ষ ছাড়িয়ে যাবে। অপরিকল্পিত লকডাউন হ’ল এক ব্যক্তির অহংকারের উপহার, যার ফলে দেশজুড়ে করোন ভাইরাস ছড়িয়ে পড়ে। মোদী সরকার বলেছিল” স্বনির্ভর হতে হবে (আত্মনির্ভর) “… যার অর্থ” আপনার নিজের জীবন বাঁচান “কারণ প্রধানমন্ত্রী ময়ূর নিয়ে ব্যস্ত ছিলেন,” কেরালার ওয়ায়ানাদের ৫০-বছর বয়সী এই সংসদ সদস্য হিন্দিতে লিখেছিলেন, “স্বনির্ভরতার জন্য প্রধানমন্ত্রী মোদীর আহ্বানের কথা উল্লেখ করে। একক টুইট বার্তায় তিনি কোভিড মামলার তীব্রতা নিয়ে প্রধানমন্ত্রীকে আক্রমণ করেছিলেন এবং সরকারকে পরিকল্পনা ছাড়াই লকডাউন বাস্তবায়নের অভিযোগ করেন। প্রধানমন্ত্রী মোদী তার অফিসিয়াল ইনস্টাগ্রাম  গত মাসে শেয়ার করা একটি ভিডিওকেও উল্লেখ করেছেন। হিন্দিতে একটি কবিতার সাথে ভাগ করা ভিডিওতে প্রধানমন্ত্রী মোদী তার  বাসভবনে ময়ূরের সাথে সময় কাটালেন। ক্লিপটিতে প্রধানমন্ত্রীকে তাঁর আবাসের ভিতরে একটি পহেনকে খাওয়ানো এবং অন্যান্য ভিজ্যুয়ালগুলিতে সকালের অনুশীলন করতে দেখা যায়। মিঃ গান্ধী, যিনি আজ থেকে শুরু হওয়া সংসদীয় বর্ষার অধিবেশনটির প্রথম অংশটি অনুপস্থিত, তিনি প্রায়শই বলেছিলেন যে সরকারের অপরিকল্পিত করোনভাইরাস লকডাউনের কারণে প্রাণহানি ঘটে এবং লক্ষ লক্ষ বেকার হয়ে পড়েছে। মিঃ গান্ধী গত সপ্তাহে তার মা এবং কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধীর সাথে তার বার্ষিক চেকআপের জন্য বিদেশে চলে গিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 1 =

Translate »